২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ১১:০২:০৯ অপরাহ্ন


শাশুড়ির হাত কামড়ে দিলেন বউমা !
এক্সক্লুসিভ:
  • আপডেট করা হয়েছে : ০৭-০৯-২০২২
শাশুড়ির হাত কামড়ে দিলেন বউমা ! শাশুড়ির হাত কামড়ে দিলেন বউমা !


টিভির রিমোট নিয়ে বাড়ির সদস্যদের মধ্যে মন কষাকষি স্বাভাবিক ব্যাপার- সকলেই চান নিজের পছন্দের চ্যানেল দেখতে। আবার, শাশুড়ি আর বউমার কলহও আমাদের সমাজে নতুন কিছু নয়- সব বাড়িতেই চোখে পড়ে। যদিও এই সব বিষয় খুব একটা গুরুতর হয় না যে কাউকে থানায় গিয়ে মামলা দায়ের করতে হয়। কিন্তু সম্প্রতি এমনই এক ঘটনা ঘটেছে অম্বরনাথ এলাকায়। রিমোট নিয়ে শাশুড়ি ও পুত্রবধুর মধ্যে এতটাই ঝগড়া বেড়ে যায় যে বিষয়টি নিয়ে থানায় গিয়ে মামলাও করা হয়। ঝগড়ার সময়ে শাশুড়ির হাতে কামড়ে দেন পুত্রবধূ।

বিজয়া কুলকার্নি নামের ওই ৩২ বছর বয়সী মহিলা অম্বরনাথের গঙ্গাগিরি অ্যাপার্টমেন্টে তাঁর স্বামী এবং শাশুড়ির সঙ্গে থাকেন।

বিজয়ার শাশুড়ি বৃষলীর অভিযোগ, গণেশোৎসবের শুরুর দিন থেকেই টিভি দেখার জন্য পুত্রবধূর সঙ্গে তাঁর ঝামেলা শুরু হয়। বৃষলী দেবী বলেন যে, তাঁর পুত্রবধূ বিজয়া যখন পূজা শুরু করেন তখন টিভি চালু ছিল। সোমবার সন্ধ্যায়, বিজয়া তাঁর পূজা শেষ করার পরে, টিভির সামনে এসে বসেন। তার পর শাশুড়ি বৃষলী দেবী পূজায় বসেন। টিভির শব্দে বার বার তিনি বিরক্ত হচ্ছিলেন, তাই তিনি গিয়ে বিজয়ার হাত থেকে রিমোট নিয়ে টিভি বন্ধ করে দেন।

বৃষলী দেবী টিভি বন্ধ করে দিতেই তাঁর পুত্রবধূ আবার টিভি চালু করেন। এভাবে তৃতীয়বার বৃষলী দেবী যখন রিমোট নিতে আসেন, তখন বিজয়া দেবী তাঁর হাত ধরে আঙুলে কামড়ে দেন। বিজয়ার স্বামী হস্তক্ষেপ করার চেষ্টা করলে তাঁর সঙ্গেও কথা কাটাকাটি, ধ্বস্তাধ্বস্তি হয়। শাশুড়ি ও স্বামীকে তিনি অকথ্য ভাষায় গালাগালিও দেন বলে অভিযোগ। এর পর বৃষলী থানায় পৌঁছে পুত্রবধূর বিরুদ্ধে কামড়ে দেওয়া ও নির্যাতনের মামলা করেন। পুলিশ জানিয়েছে যে আইপিসি ধারা ৩২৪-এর অধীনে পুত্রবধূর বিরুদ্ধে একটি মামলাও নথিভুক্ত করা হয়েছে।