২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৮:৪০:০৫ অপরাহ্ন


সালমানের ছবিতে শাহরুখ!
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ০৭-০৯-২০২২
সালমানের ছবিতে শাহরুখ! সালমানের ছবিতে শাহরুখ!


বলিউডে খানদের রাজত্ব বাঁচাতে এবার একসঙ্গে আসছেন খান-ভাইরা ৷ সালমান খানের টাইগার ৩-তে একটি ছোট্ট চরিত্রে দেখা শাহরুখ খানকে৷ এমনিতে শাহরুখ-সালমান-আমিরের মধ্যে বন্ধুত্ব থাকলেও প্রতিদ্বন্দ্বিতার আঁচ মিলেছে বহুবার৷ তবে একের পর এক খানেদের ছবি বক্সঅফিসে মুখ থুবড়ে পড়াতে একে অপরের কাঁধে কাঁধ মিলিয়ে চলার ভাবনা চিন্তা করছেন সুপারস্টাররা৷

শাহরুখ খান ব্যস্ত রয়েছেন 'আটলি'-এর শুটিংয়ে৷ এরই মধ্যে আবার থাকবে সালমানের ছবি টাইগার ৩৷ যদিও এই ছবির শ্যুটিং-এর জন্য সময় বের করতে বেশ চাপই হচ্ছে৷ কিন্তু হাজারো চাপের মধ্যেই তিনি 'টাইগার ৩'-এর শ্যুটিংয়ের জন্য সময় বের করেছেন৷ এবং শীঘ্রই এই ছবির জন্য সালমান খানের সঙ্গে যোগ দেবেন শাহরুখ।

চেন্নাইতে শাহরুখ খান 'অ্যাটলি' ছবির শ্যুটিংয়ে ব্যস্ত এবং এই মাসের শেষে তিনি মুম্বই চলে যাবেন 'টাইগার ৩' এর শেষ শিডিউলের শ্যুটিং-এ যোগ দিতে। সালমান খান এবং শাহরুখ খান দু’জনেই ছবির ক্লাইম্যাক্সের শ্যুটিংয়ে একে অপরের সঙ্গে যোগ দেবেন।

'টাইগার ৩' সালমান খানের 'টাইগার' সিরিজের তৃতীয় ছবি। 'টাইগার' এবং 'টাইগার জিন্দা হ্যায়' বক্স অফিসে দারুণ ব্যবসা করেছিল। ভক্তরা এখন অধীর আগ্রহে অপেক্ষা করছে 'টাইগার ৩'-এর জন্য। কয়েক মাস আগে, এই ছবি নিয়ে একটি টিজার পোস্ট করেছিলেন সালমান খান৷ সেখানেই তিনি ছবিটির মুক্তির তারিখ সম্পর্কে জানিয়েছিলেন। এই ছবিটি ২০২৩ সালের ইদে হলে মুক্তি পাবে।

সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, শাহরুখ খান যখন 'অটলি' ছবির শ্যুটিংয়ে ব্যস্ত, তখন সলমন খানও 'কিসি কা ভাই কিসি কি জান'-এর শ্যুটিং শেষ করতে চলেছেন। মুম্বইয়ে সালমানের সঙ্গে যোগ দেবেন কিং খান। 'টাইগার ৩'-এ শাহরুখ খানকে একজন অফিসারের ভূমিকায় দেখা যাবে বলে জানা যাচ্ছে। এটি হবে ছবির ক্লাইম্যাক্স, এরপরই 'টাইগার ৩'-এর শ্যুটিং সম্পূর্ণ হবে। ছবিটি পরিচালনা করছেন মনীশ শর্মা।