২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৩:০৩:৩০ পূর্বাহ্ন


জয়পুরহাটে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত
নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধি:
  • আপডেট করা হয়েছে : ০৪-০৯-২০২২
জয়পুরহাটে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত জয়পুরহাটে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত


নারায়ণগঞ্জে পুলিশের গুলিতে নিহত যুবদল নেতা শাওন হত্যার প্রতিবাদে জয়পুরহাটে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলা বিএনপিসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার(৩ রা সেপ্টেম্বর) সকালে জেলা বিএনপির আয়োজনে স্টেশন রোড এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা বিএনপি'র দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। 

বিক্ষোভ মিছিল শেষে দলীয় কার্যালয়ের সামনে জেলা বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ শামছুল হকের সভাপতিত্বে এক সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সমাবেশে বক্তব্য রাখেন,জয়পুরহাট জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক গোলজার হোসেন,যুগ্ম-আহ্বায়ক ও সাবেক জেলা ছাত্রদলের সভাপতি মো.মাসুদ রানা প্রধান,জেলা বিএনপির আহ্বায়ক কমিটি সদস্য ফজলুর রহমান,সদর থানা বিএনপির আহ্বায়ক এ্যাড.হেনা কবির,যুগ্ম-আহ্বায়ক সেলিম রেজা ডিউক,জেলা যুবদলের আহ্বায়ক শাহনেওয়াজ কবির শুভ্র, যুগ্ম-আহ্বায়ক মোনজুরে মওলা পলাশ,জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শামস মতিন,জেলা ছাত্রদলের সভাপতি মো.মামুনুর রশীদ প্রধান,সাধারণ সম্পাদক ও জেলা যুবদলের সদস্য সচিব মুক্তাদুল হক আদনানসহ জেলা ও পাঁচটি উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা।

অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তারা সারাদেশে বিএনপির নেতাকর্মীদের ওপর হামলার প্রতিবাদ জানিয়ে যুবদল নেতা শাওন হত্যার সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার জোড় দাবি জানিয়ে বক্তব্য রাখেন।

এ ছাড়াও জেলা বিএনপির আয়োজিত অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে জেলার পাঁচটি উপজেলা ও ইউনিয়ন থেকে হাজার হাজার নেতাকর্মীদের অংশগ্রহণে প্রতিবাদ সমাবেশটি জনসমাবেশে পরিণত হয়।