২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০২:১৬:৩৬ অপরাহ্ন


নাটোরের বাগাতিপাড়ায় এসএসসি পরীক্ষার্থী খুন, আটক-৪
মো. আবদুল্লাহ-আল-অনিক, বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ০১-০৯-২০২২
নাটোরের বাগাতিপাড়ায় এসএসসি পরীক্ষার্থী খুন, আটক-৪ ফাইল ফটো


নাটোরের বাগাতিপাড়ায় গত রোববার  জাহিদুল ইসলাম নামের এক এসএসসি পরীক্ষার্থীকে হত্যার ঘটনায়নিহতের কথিত কিশোরী প্রেমিকা রিয়া খাতুন, তার ভাই কলেজছাত্র রেজাউল ইসলাম, বাবা মোবারক হোসেন এবং খালা মাছুরা বেগমকে আটক করেছে পুলিশ।

বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম বলেন,আটককৃতদের মধ্যেগত সোমবার নিহতের নবম শ্রেণিতে পড়ুয়া প্রেমিকা রিয়া খাতুনকে আটকের পর আদালতের মাধ্যমে সেফ কাস্টডিতে পাঠানো হয়েছে এবং রিয়া খাতুনের ভাই, বাবা ও খালাকে বুধবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

তিনি আরো জানান, জাহিদুল ইসলামের লাশ উদ্ধারের পর প্রেমঘটিত বিষয়সহ কয়েকটি রহস্যকে সামনে রেখে পুলিশের একাধিক টিম হত্যাকা- নিয়ে কাজ করছে। এ ঘটনায় সর্বশেষ নিহতের প্রেমিকা রিয়া খাতুনের বাবা মোবারক হোসেন ও খালা মাছুরা বেগমকে আটক করা হয়। এর আগে রিয়াকে আটকের পর মঙ্গলবার তার বড় ভাই রেজাউলকে আটক করা হয়। 

তার দেওয়া তথ্যানুযায়ী নিহতের মোবাইল ফোন রেজাউলের বাড়ির পাশের একটি পুকুর থেকে উদ্ধার করা হয়। আটক রেজাউল, মোবারক ও মাছুরা বেগমের ১৬৪ ধারায় জবানবন্দি রেকর্ড করে বুধবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। আটককৃত সবার বাড়ি পার্শ্ববর্তী নাটোর সদরের বুড়ির বটতলার মহনপুর এলাকায়।

জানাযায়, নিহতের মা জাহেদা বেগম  গত রোববার লাশ উদ্ধারের পর, ওই দিন রাতেইবাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে বাগাতিপাড়া মডেল থানায় একটি হত্যা মামলা করেন।

উল্লেখ্য,গত রোববার নাটোর সদরের পীরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী জাহিদুল ইসলামের লাশ নাটোর-তমালতলা সড়কের কাঁকফো গ্রামের কালারা ব্রিজসংলগ্ন এলাকায় মাঠের মধ্য থেকে উদ্ধার করেপুলিশ । সে কাকফো গ্রামের রাশেদুল ইসলামের ছেলে।