২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৯:৫৬:১৭ অপরাহ্ন


চাঁপাইনবাবগঞ্জে ২টি ওয়ান শুটারগান, দেশীয় অস্ত্র ও মাদকসহ কুখ্যাত সন্ত্রাসী আপেল গ্রেফতার
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী :
  • আপডেট করা হয়েছে : ০১-০৯-২০২২
চাঁপাইনবাবগঞ্জে ২টি ওয়ান শুটারগান, দেশীয় অস্ত্র ও মাদকসহ কুখ্যাত সন্ত্রাসী আপেল গ্রেফতার চাঁপাইনবাবগঞ্জে ২টি ওয়ান শুটারগান, দেশীয় অস্ত্র ও মাদকসহ কুখ্যাত সন্ত্রাসী আপেল গ্রেফতার


চাঁপাইনবাবগঞ্জে ২টি ওয়ান শুটারগান, বিদেশী মদ ও বিভিন্ন ধরণের ধারালো অস্ত্রসহ মোঃ আজাহার আলী আপেল (৪২) নামের এক কুখ্যাত সন্ত্রাসী গ্রেফতার করেছে র‌্যাব-৫।

বৃহস্পতিবার (৩১ আগস্ট) চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন হাজীপাড়া জালমাছমারী গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মোঃ আজাহার আলী আপেল একই থানার হাজীপাড়া জালমাছমারী গ্রামের মৃত আবেদ আলী’র ছেলে।

বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‌্যাব জানায়, বৃহস্পতিবার গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে জানা যায়, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন হাজীপাড়া জালমাছমারী গ্রামস্থ মোঃ আজাহার আলী আপেলের বসত বাড়িতে অবৈধ মাদকদ্রব্য মজুদ আছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে  উপরোক্ত অস্ত্র ও মাদক সহ তাকে গ্রেফতার করা হয়। 

জিজ্ঞাসাবাদে সে জানায়, তার বসত বাড়িতে আগ্নেয়াস্ত্র, বিভিন্ন অস্ত্রশস্ত্র, মাদকদ্রব্য ও তার শয়ন কক্ষে ওয়্যার ড্রপের ভিতর হতে ওয়ান শুটারগান এবং বিভিন্ন ধরণের ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। এসব অস্ত্র দিয়ে দস্যুতা সংঘঠিত, অপহরণ করে আটক রেখে চাঁদা দাবী , রক্তাক্ত জখমসহ বিভিন্ন ধরণের অপকর্মে লিপ্ত হয় এবং সাধারণ মানুষকে ভয়-ভীতি প্রদর্শন করতো সন্ত্রাসী আপেল। তার বিরুদ্ধে ভিন্ন ভিন্ন অপরাধে ৭টি মামলায় আইন-শৃঙ্খলা বাহিনীর হাতে গ্রেফতার হয়েছিলো বলেও জানায় র‌্যাব।