২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০৯:৫৯:৩৭ অপরাহ্ন


ধর্ষণের শিকার মেয়ের অভিযোগ দিতে গিয়ে মেয়ের মাকে ধর্ষণ করলো পুলিশ
আন্তর্জাতিক ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ৩০-০৮-২০২২
ধর্ষণের শিকার মেয়ের অভিযোগ দিতে গিয়ে মেয়ের মাকে ধর্ষণ করলো পুলিশ ধর্ষণের শিকার মেয়ের অভিযোগ দিতে গিয়ে মেয়ের মাকে ধর্ষণ করলো পুলিশ


রক্ষকই ভক্ষক! নাবালিকা মেয়েকে ধর্ষণ করা হয়েছে, সেই অভিযোগ দায়ের করতে থানায় গিয়েছিলেন মা। আর তা করতে গিয়ে তদন্তকারী পুলিশ আধিকারিকের ধর্ষণের শিকার হলেন মা!

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের কনৌজে। সোমবার ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হয়েছে ওই পুলিশ আধিকারিককে। জানা গেছে, ওই মহিলার ১৭ বছর বয়সি নাবালিকা সন্তান আগেই ধর্ষণের শিকার হয়েছিল। সেই মামলাটির তদন্ত করছিলেন পুলিশের হাজি শরীফ আউটপোস্টের ভারপ্রাপ্ত আধিকারিক অনুপ কুমার মৌর্য। নির্যাতিতা মহিলার অভিযোগ, মেয়ের বিষয়ে মামলার তদন্তের অগ্রগতির বিষয়ে কথা বলার নাম করে ওই মহিলাকে নিজের বাড়িতে ডাকে অভিযুক্ত আধিকারিক। তার কথা মতো অভিযুক্তের সরকারি বাসভবনে গিয়ে হাজির হন ওই মহিলা। এরপরেই তাঁকে ওই আধিকারিক ধর্ষণ করে বলে অভিযোগ জানিয়েছেন তিনি।

এরপরেই পুলিশ সুপার অনুপম সিংয়ের কাছে অভিযোগ দায়ের করেন নির্যাতিতা। তিনি ঘটনাটির তদন্তের নির্দেশ দিয়েছেন।

তিনি জানিয়েছেন, ‘প্রাথমিক তদন্তে অভিযোগকারিনীর দাবি সত্যি বলে প্রমাণিত হয়েছে। ওই আধিকারিককে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে তোলা হয়েছে। আপাতত জেল হেফাজতে রয়েছে সে।