১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৪:০২:৫৯ অপরাহ্ন


সিংড়ায় বিএনপি-জামাতের নৈরাজ্য ঠেকাতে ডাহিয়া ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিরোধ সমাবেশ
সৌরভ সোহরাব, সিংড়া (নাটোর) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ৩০-০৮-২০২২
সিংড়ায় বিএনপি-জামাতের নৈরাজ্য ঠেকাতে ডাহিয়া ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিরোধ সমাবেশ সিংড়ায় বিএনপি-জামাতের নৈরাজ্য ঠেকাতে ডাহিয়া ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিরোধ সমাবেশ


নাটোরের সিংড়ায় বিএনপি-জামাতের নৈরাজ্য ঠেকাতে বিক্ষোভ মিছিল ও প্রতিরোধ সমাবেশ করেছে ডাহিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

মঙ্গলবার (৩০ আগস্ট) সকাল ১০টায় আয়েশ বাজারে বিক্ষোভ মিছিল ও প্রতিরোধ সমাবেশ করা হয়। সমাবেশের আগে সকাল ৭টা থেকেই  আয়েশ বাজারে সিংড়া-বারুহাস রাস্তা  পথরোধ করে রাখে নেতৃবৃন্দ।

এসময়  ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাশিদুল ইসলাম শ্রাবন ও সাধারন সম্পাদক হাশেম আলীর নেতৃত্বে "হৈ হৈ রৈ রৈ বিএনপি-জামাত গেলো কই"  শ্লোগানে বিক্ষোভ মিছিল করা হয়।  পরে বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন, ডাহিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল মজিদ মামুন। বক্তব্য দেন, ডাহিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি ও ইউনিয়ন পরিষদের সদস্য তারেক হোসেন দুলাল, ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য মোঃ আকবর হোসেন প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, নাটোর জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন সম্পাদক অধ্যক্ষ নাজমুল ইসলাম রানা, জেলা ছাত্রলীগের যুগ্ন সম্পাদক বুল বুল হোসেন রুবেল, ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম আন্ডু, ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন, ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের  সাধারন সম্পাদক সোহেল সরকার,  ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সাইফ মাহমুদ,সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক, ডাহিয়া ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ড সদস্য কামাল হোসেন, পরিষদের  ৩ নং ওর্যাড সদস্য মোক্তার হোসেন, ৪ নং ওয়ার্ড  আওয়ামীলীগের সাবেক সহসভাপতি শেখ বাহা উদ্দিন, চলনবিল সেবা উন্নয়ন সংঘের পরিচালক বাবুল হোসেন, ৪ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সাইদুল ইসলাস, সাধারন সম্পাদক শাহ আলম, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি বকুল হোসেন, প্রবীণ আওয়ামীল নেতা আলা উদ্দিন আকন্দ, মুনছুর রহমান মুন্টু সহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন।

এসময় বক্তারা বলেন, বিএনপি-জামায়াত আবারও জ্বালাও-পোড়াও রাজনীতি করতে চাচ্ছে। বিভিন্ন স্থানে কর্মসূচির নামে সন্ত্রাসী কর্মকাণ্ড ঘটাবে তা আমরা হতে দেবো না। তারা যেখানে অপ্রীতিকর ঘটনা বা সন্ত্রাসী কর্মকাণ্ড ঘটনাতে চাইবে সেখানেই তা প্রতিহত করা হবে।