১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৬:২১:৪১ অপরাহ্ন


রাজশাহী নগরীর সিটিহাটে ৯টি চোরাই গরুসহ ৬ চোর গ্রেফতার
স্টাফ রিপোর্টার:
  • আপডেট করা হয়েছে : ২৯-০৮-২০২২
রাজশাহী নগরীর সিটিহাটে ৯টি চোরাই গরুসহ ৬ চোর গ্রেফতার রাজশাহী নগরীর সিটিহাটে ৯টি চোরাই গরুসহ ৬ চোর গ্রেফতার


রাজশাহী নগরীর সিটিহাট থেকে ৯টি চোরাই গরুসহ ৬ চোরকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (২৮ আগস্ট) নগরীর সিটিহাট থেকে চুরি করা গরুসহ তাদেরকে গ্রেফতার করা হয়। 

পুলিশ জানায়, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের খাসেরহাট থেকে গরু চুরি হয়। গরুগুলোর মালিক খাসেরহাট গ্রামের সেতাব উদ্দিনের ছেলে আব্দুল খালেক। শনিবার সন্ধ্যার আগে গরুগুলি খাসেরহাট মাঠে চরছিল। গরুর মালিক ওই রাতে শিবগঞ্জ থানায় একটি অভিযোগ করেন। 

গ্রেফতার হওয়া ৬ চোর হলেন- চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার শিঙনগর ভবানীপুর গ্রামের আতাউর রহমানের ছেলে হাকিম আলি (৩৩), তার বড় ভাই মাহবুব আলি (৪৪), একই গ্রামের শাহিন আলম (৩৬), মোখলেছুর রহমান (৩৭), মাহাতাব হোসেন (৫০) ও সুমন আলী (২০)। তারা পেশাদার গরু চোর বলে পুলিশের ধারণা। 

আরএমপির শাহমখদুম থানার ওসি মেহেদী হাসান জানান, শনিবার সন্ধ্যার আগে শিবগঞ্জ উপজেলার খাসেরহাট মাঠ থেকে ৯টি গরু চুরি করে নিয়ে রোববার ভোরের দিকে রাজশাহীর সিটি হাটে বিক্রির জন্য তারা নিয়ে যায়। হাটে ডিউটিরত পুলিশের জিজ্ঞাসাবাদে তারা অসংলগ্ন কথাবার্তা বললে পুলিশের সন্দেহ হয়। শেষে চোরেরা স্বীকার করেন গরুগুলি চুরি করে আনা।

ওসি আরও বলেন, রাজশাহীর সিটিহাটে চোরাই গরু উদ্ধারের বিষয়টি শিবগঞ্জ থানা পুলিশকে অবগত করা হয়েছে। ৯ গরুসহ ৬ চোরকে শিবগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।