১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৯:২৫:২১ অপরাহ্ন


রূপোলি ফয়েলে উরফিকে দেখে ছিঃ ছিক্কার পড়ল নেটদুনিয়ায়
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ২৮-০৮-২০২২
রূপোলি ফয়েলে উরফিকে দেখে ছিঃ ছিক্কার পড়ল নেটদুনিয়ায় উরফি জাভেদ। ফাইল ফটো


শরীরে পোশাক না রাখতে পারলেই ভাল। আর এটাকেই যেন ফ্যাশন স্টেটমেন্ট হিসেবে ধরে নিয়েছেন উরফি জাভেদ। বেশিরভাগ সময়েই অন্তর্বাস ছাড়াই ক্যামেরায় সামনে পোজ দেন উরফি জাভেদ। এবার যেন সবকিছুকে ছাপিয়ে গেলেন উরফি জাভেদ।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের নগ্ন ছবি পোস্ট করলেন উরফি জাভেদ। যা দেখে চোখ সরাতে পারছেন না নেটিজেনরা।  । কখনও পাথর, কখনও ব্লেড, কখনও সুতো, কখনও সেফটিপিন দিয়ে নিজেকে জড়িয়ে নেন উরফি। এবার আরও একধাপ এগিয়ে গেলেন উরফি। নগ্ন শরীরে রূপোলি রঙের ফয়েল দিয়ে সুডৌল স্তনযুগল ঢাকলেন উরফি জাভেদ, মুহূর্তে ভাইরাল হয়েছে ছবি।

এতটা সাহসী এর আগে কেউ হয়েছে কিনা তা নিয়ে যথেষ্ঠ সন্দেহ রয়েছে। ঠিক কতটা সাহস থাকলে এমন একটা পোশাক ক্যারি করা যায় তা মনে হয়, উরফির থেকে ভাল আর কেউ জানে না। কাটাছেড়া পোশাকে ঝড় তুলতে সিদ্ধহস্ত উরফি জাভেদ। 

ইনস্টাগ্রামে একগুচ্ছ ছবি পোস্ট করতেই আগুন জ্বলে উঠেছে। যার ক্যাপশনে লেখা আলোকিত। তবে একজন কমেন্টে জানিয়েছেন কাজু কাটলি। কারণ কাজু বরফির গায়ে এই ধরনের রূপোলি ফয়েল দেখা যায়।  তাই মিষ্টির সঙ্গেই তুলনা করেছেন।

  নগ্ন শরীরে রূপোলি রঙের ফয়েল দিয়ে সুডৌল স্তনযুগল ঢাকলেন উরফি জাভেদ, মুহূর্তে ভাইরাল হয়েছে ছবি। সারা শরীরে সুতোর লেশমাত্র নেই। উরফির কীর্তি দেখে চোখ কপালে উঠেছে ভক্তদের। উরফির  ছবিতে লাইক ও কমেন্টে ভরে গিয়েছে।

যদিও সমালোচনাকে যে মোটেই পাত্তা দেন না উরফি, তার প্রমাণ বহুবার দিয়েছেন উরফি।  যত দিন যাচ্ছে ততই যেন আরও বোল্ড হয়ে উঠছেন ফ্যাশন কুইন উরফি জাভেদ। তাকে নিয়ে সমালোচনা হবে না এমন কোনওদিন বোধহয় এখন হয়নি। সর্বদাই শিরোনামে থাকেন উরফি জাভেদ। খুল্লামখুল্লা কাটাছেঁড়া পোশাক হোক কিংবা শাড়ি, বোল্ড লুকের জন্য তিনি ভক্তদের রাতের ঘুম কেড়ে নেন নিমেষে।