২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ১২:৩০:৩০ অপরাহ্ন


রাজশাহীর পবায় বিপুল পরিমান গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ২৭-০৮-২০২২
রাজশাহীর পবায় বিপুল পরিমান গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার রাজশাহীর পবায় বিপুল পরিমান গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার


 রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান গাঁজাসহ মোঃ সোহাগ হোসেন(৩২) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শনিবার (২৭ আগস্ট) বেলা পৌনে ১২টায় পবা থানাধীন শাহপাড়া মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেফতার মাদক কারবারি মোঃ সোহাগ হোসেন নওগাঁ জেলার মান্দা থানার চৌজা উত্তরপাড়া গ্রামের মোঃ নজরুল ইসলাম ইসলামের ছেলে।

শনিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি), মোঃ আরেফিন জুয়েল।

তিনি জানান, শনিবার বেলা ১১টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, পবা থানাধীন শাহপাড়া মোড়ে একটি ফার্নিচার দোকানের সামনে অবৈধ মাদকদ্রব্য সহ জনৈক এক ব্যক্তি অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ২ কেজি গাঁজাসহ মাদক কারবারি সোহাগ হোসেনকে গ্রেফতার করা হয়।

জিজ্ঞাসাবাদে সে জানায়, গাঁজাগুলি বিক্রয়ের উদ্দেশ্যে ঢাকা হতে রাজশাহী পবা থানা এলাকায় নিয়ে এসেছিলো। উদ্ধারকৃত গাঁজার মূল্য ৮০ হাজার টাকা।

অভিযানটি পরিচালনা করেন মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মীর্জা মোঃ আব্দুস ছালাম, এসআই মোঃ মাহাফুজুর রহমান ও সঙ্গীয় ফোর্স।

এ ব্যপারে গ্রেফতার মাদক কারবারির বিরুদ্ধে পবা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।