১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৩:০২:০১ অপরাহ্ন


বলিউড অভিনেত্রীদের জিমে খেলাধুলাপূর্ণ পোশাকেই বেশি দেখা যায় !
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ২৪-০৮-২০২২
বলিউড অভিনেত্রীদের জিমে খেলাধুলাপূর্ণ পোশাকেই বেশি দেখা যায় ! বলিউড অভিনেত্রীদের জিমে খেলাধুলাপূর্ণ পোশাকেই বেশি দেখা যায় !


নেহা শর্মা এবং আয়শা শর্মা নিশ্চিতভাবে ফিটনেস ফ্রিক। বলিউড অভিনেত্রীদের প্রায়ই জিমে দেখা যায় বা শ্বাস-প্রশ্বাসের জন্য শহরে বের হতে দেখা যায়। তবে তাদের খেলাধুলাপূর্ণ পোশাকেই বেশি দেখা যায়।  শুধুমাত্র বোন জুটির ওয়ার্কআউটে তাদের সাথে একজন সঙ্গী ছিল। 

তাদের খেলাধুলাপূর্ণ পোশাকে কতটা চমৎকার দেখায়  তা না দেখলে বোঝা যাবেনা। 

আয়েশা দিয়ে শুরু করা যাক। সাদা কুকুরটিকে তার কাঁধে কোমলভাবে ধরে রাখা, আয়েশাকে একটি ধূসর রঙের স্পোর্টস ব্রা পরে দেখা গেছে। তিনি কালো আঁটসাঁট একটি উচ্চ কোমর জোড়া সঙ্গে এটি পরতেন এবং জুতা যোগ করা হয়েছে. আয়েশার চুল একটি দক্ষ বান হেয়ারস্টাইলে বাঁধা ছিল এবং তিনি এটি একটি সোনার নেকলেস দিয়ে যুক্ত করেছিলেন।

পরবর্তীতে নেহা শর্মা ছিলেন একটি স্তর যুক্ত করার সাথে একই রকম সিলুয়েটে। নেহা ঢিলেঢালা ধূসর জগার সহ একটি কালো স্পোর্টস ব্রা পরেছিলেন। উপরে একটি সাদা শার্ট পরা ছিল এবং সে তার শরীর জুড়ে একটি লুই ভিটন ব্যাগ ঝুলিয়ে রেখেছিল। নেহা স্লাইডার স্যান্ডেল সহ সাদা মোজা পরেছিলেন তার খেলাধুলা সম্পূর্ণ করতে। যখন নেহা শর্মা এবং আয়েশা শর্মা বাইরে পা রাখেন, ধরে নিতে হবে এটি স্টাইলে হতে চলেছে।