২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৫:২৩:৫৭ অপরাহ্ন


মুম্বাইতে বন্ধুদের সাথে পার্টি করছেন জাহ্নবী কাপুর ও নাসা দেবগন
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ২২-০৮-২০২২
মুম্বাইতে বন্ধুদের সাথে পার্টি করছেন জাহ্নবী কাপুর ও নাসা দেবগন মুম্বাইতে বন্ধুদের সাথে পার্টি করছেন জাহ্নবী কাপুর ও নাসা দেবগন


জাহ্নবী কাপুর ইন্ডাস্ট্রির অন্যতম প্রতিভাবান অভিনেত্রী। অভিনেত্রী ২০১৮ সালে রোমান্টিক ড্রামা ফিল্ম ধড়ক দিয়ে তার অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন, যেটি শশাঙ্ক খৈতান পরিচালিত এবং প্রধান ভূমিকায় ইশান খট্টর অভিনয় করেছিলেন। ঘোস্ট স্টোরিজ অভিনেত্রী তার ভক্তদের হৃদয়ে একটি পথ তৈরি করেছেন এবং শিল্পে নিজের জন্য একটি চিহ্ন তৈরি করেছেন।

রবিবার, জাহ্নবী তার বন্ধুদের সাথে একটি পার্টিতে যোগ দিতে গত রাতে মুম্বাই থেকে বেরিয়েছিলেন।

এখন, জাহ্নবীর ঘনিষ্ঠ বন্ধু ওরহান আওয়াত্রামনি তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে নিয়ে ছবি শেয়ার করেছেন এবং এটি আমাদের বন্ধুত্বের প্রধান লক্ষ্য দিচ্ছে। এটিতে অজয় ​​দেবগন এবং কাজলের কন্যা নাইসা দেবগনকে জাহ্নবীর সাথে তার জীবনের সময় কাটানোরও বৈশিষ্ট্য রয়েছে কারণ তাদের মুম্বাইয়ের একটি রেস্তোরাঁয় দেখা গিয়েছিল। ফটোগুলিতে, জাহ্নবীকে একটি কালো মিনি ড্রেস পরিধান করতে দেখা যায় যা তার কার্ভগুলিকে সুন্দরভাবে আলিঙ্গন করে এবং আউটিংয়ের জন্য, তিনি এটিকে ক্লাসিক সাদা স্নিকার্সের সাথে যুক্ত করেছিলেন। জাহ্নবী তার লুক সম্পূর্ণ করতে একটি পাউডার ব্লু ব্যাগুয়েট ব্যাগ বহন করেছেন। অন্যদিকে, নাইসা একটি নীল হ্যাল্টারনেক টপ পরেছিলেন এবং এটি একটি ডেনিম স্কার্টের সাথে যুক্ত করেছিলেন।

সম্প্রতি, জাহ্নবী এবং নাইসাকে আমস্টারডামেও দেখা গেছে, যেখানে তারা একটি রেস্তোরাঁয় তাদের বন্ধুদের সাথে পোজ দেওয়ার সময় লাল রঙে জোড়া দেখা গেছে। শ্রীদেবী-বনি কাপুরের মেয়ের সাথে অজয় দেবগন-কাজলের মেয়ের বন্ধন দেখে ভক্তরা মুগ্ধ হয়েছেন বলে মনে হচ্ছে।

এদিকে, জাহ্নবী কাপুরকে শেষ দেখা গিয়েছিল সিদ্ধার্থ সেনগুপ্ত পরিচালিত গুড লাক জেরিতে। তিনি মিস্টার অ্যান্ড মিসেস মাহির জন্য রাজকুমার রাওয়ের সাথে পুনরায় একত্রিত হতে প্রস্তুত। তারপর, তিনি সানি কৌশলের বিপরীতে মিলিতে অভিনয় করবেন, মালায়ালাম চলচ্চিত্র হেলেনের রিমেক। এটি তার বাবা বনি কাপুরের সাথে তার প্রথম সহযোগিতা চিহ্নিত করবে, যিনি ছবিটি প্রযোজনা করবেন। বরুণ ধাওয়ানের সাথে জাহ্নবীর বাওয়ালও রয়েছে, যা পরের বছর 7 এপ্রিল, ২০২৩-এ পর্দায় হিট হওয়ার কথা রয়েছে।