২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৯:০৭:৩৯ অপরাহ্ন


লেডি কিলার এষার যৌবনে কাত ভক্তরা
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ১৮-০৮-২০২২
লেডি কিলার এষার যৌবনে কাত ভক্তরা এষা গুপ্তা। ফাইল ফটো


হট অ্যান্ড বোল্ড ছবি শেয়ার করে নেটপাড়ায় আগুন জ্বালালেন এষা গুপ্তা। বলিউডের জনপ্রিয় মডেল অভিনেত্রী এষা গুপ্তা বরাবরই বোল্ড লুকে ঝড় তুলতে সিদ্ধহস্ত। ফের সেক্সি লুকে  খবরের শিরোনামে উঠে এলেন 'জন্নত ২' খ্যাত অভিনেত্রী এষা গুপ্তা। 

সম্প্রতি ওয়েডিং ম্যাগাজিনের ফোটোশ্যুটে লাল লেহেঙ্গায় সকলের ঘুম কেড়ে নিলেন এষা গুপ্তা। অভিনেত্রীর শরীরী ভাঁজে চোখ আটকে নেটিজেনদের । সুপারহট কিলার লুকে এষাকে দেখে ঘুম উড়েছে ভক্তদের।

বি-টাউনের হট অভিনেত্রীদের তালিকায় ইতিমধ্যেই এষা গুপ্তার নাম রয়েছে।  উন্মুক্ত বক্ষের ভাঁজে কিংবা নিতম্বের উষ্ণ আবেদন -সবেতেই উষ্ণতার পারদ চড়াচ্ছেন এষা গুপ্তা।

লাল রঙের লেহেঙ্গায় নিজেকে সাজিয়ে নিয়েছেন এষা । ওয়েডিং  ম্যাগাজিনের ফোটোশ্যুটে নজর কাড়া লুকসে বাজিমাত করেছেন 'জন্নত ২' খ্যাত অভিনেত্রী। বিয়ের মরশুমে যারা লেহেঙ্গা কিনবেন ভাবছেন তারা অনায়াসেই এষার এই ডিজাইনার লেহেঙ্গা ট্রাই করতে পারেন।

লো লেক ব্লাউজে উপচে পড়ছে বক্ষ-বিভাজিকার খাঁজ। লেহেঙ্গার সঙ্গে ম্যাচ করে হাতে পাথরের ব্যাঙ্গেলস ও কানে বড় দুল পরেছেন এষা। তবে গর্জিয়াস লেহেঙ্গার সঙ্গে হালকা মেক আপেই লাস্যময়ী হয়ে উঠেছেন এষা। ব্রাইডাল লুকে এষার এই সাজ নজর কেড়েছে ফ্যাশন বোদ্ধাদেরও।

এথনিক ফ্যাশনে জুড়ি মেলা ভার এষার। ভারী কাজ করা এই লেহেঙ্গা পরেই শিরোনামে উঠে এসেছেন নায়িকা। ম্যাগাজিন ফোটোশ্যুটে এষার এই ছবি মুহূর্তে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়াতেও উপচে পড়ছে ভিড়। লাইক ও কমেন্টের সংখ্যাও আকাশছোঁয়া।

উন্মুক্ত বক্ষের ভাঁজে কিংবা নিতম্বের উষ্ণ আবেদন -সবেতেই উষ্ণতার পারদ চড়াচ্ছেন এষা গুপ্তা। শরীরচর্চার নানা ভিডিও পোস্ট করে হামেশাই নেটদুনিয়ার পারদ চড়াচ্ছেন এষা গুপ্তা।  অভিনেত্রীকে দেখার জন্য হামেশাই মুখিয়ে থাকেন ভক্তরা। 

ফ্ল্যাট অ্যাবস, টোনড ফিগারে উষ্ণতার পারদ সর্বদাই বাড়াচ্ছেন  এষা গুপ্তা। তাকে নিয়ে উত্তেজনার শেষ নেই দর্শকদের। ফের সেক্সি শরীরের নিখুঁত কার্ভস দেখিয়ে রাতের ঘুম কেড়ে নিলেন এষা গুপ্তা। বরাবরই বোল্ড লুকে ঝড় তুলতে সিদ্ধহস্ত বলিউডের জনপ্রিয় মডেল অভিনেত্রী এষা গুপ্তা। 

বরাবরই বোল্ড লুকে ঝড় তুলতে সিদ্ধহস্ত বলিউডের জনপ্রিয় মডেল অভিনেত্রী এষা গুপ্তা। একের পর এক ছবিতে তোলপাড় সোশ্যাল মিডিয়া। নেটদুনিয়ায় উষ্ণতার পারদ চরিয়ে ফের ঝড় তুললেন বলি অভিনেত্রী এষা গুপ্তা। অভিনেত্রীর ডি গ্ল্যাম লুকে মুগ্ধ আট থেকে অষ্টাদশী। যদিও এটা প্রথমবার নয়,  এর আগেও অন ক্যামেরাতে র টপলেস ছবি পোস্ট করে ঝড় তুলেছিলেন নায়িকা। খোলা পিঠ থেকে উরুর খাঁজ, এবং কোমরের ভাঁজ থেকে বক্ষের একাংশে চোখ আটকে নেটিজেনদের। মুহুর্তের মধ্যে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।