২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১২:৩৭:২৬ অপরাহ্ন


সিংড়ায় সিরিজ বোমা হামলার প্রতিবাদে আওয়ামীলীগের বিক্ষোভ সমাবেশ
সৌরভ সোহরাব, সিংড়া (নাটোর) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ১৭-০৮-২০২২
সিংড়ায় সিরিজ বোমা হামলার প্রতিবাদে আওয়ামীলীগের বিক্ষোভ সমাবেশ সিংড়ায় সিরিজ বোমা হামলার প্রতিবাদে আওয়ামীলীগের বিক্ষোভ সমাবেশ


নাটোরের সিংড়া উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং সহযোগি সংগঠনের আয়োজনে ২০০৫ সালের ১৭ আগস্ট বিএনপি-জামাত জোট সরকারের শাসনামলে সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধ্বার (১৭ আগস্ট) সকাল ১০ টায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয় হতে একটি বিক্ষোভ মিছিল বের হয়।

পরে উপজেলা চত্বরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ ওহিদুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরানের পরিচালনায়  সমাবেশে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক  যুগ্ন সম্পাদক ও চৌগ্রাম ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম ভোলা,  উপজেলা যুবলীগের সভাপতি শরিফুল ইসলাম শরিফ, পৌর যুবলীগের সভাপতি সোহেল তালুকদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি সজীব ইসলাম জুয়েল, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রৌনুক হাসান হারুন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মোহন আলী প্রমুখ।

বক্তারা বলেন, বিএনপি-জামাতের মদদেই জঙ্গী সংগঠন জিএমবি সেদিন দেশের ৬৩ টি জেলার গুরুত্বপূর্ণ স্থানে এক যোগে প্রায় ৫ শতটি সিরিজ বোমা হামলা চালিয়েছিল। সিংড়ার মাটিতে বিএনপি-জামাত সন্ত্রাসীদের কোন জায়গা হবে না।