২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৫:১০:২৭ পূর্বাহ্ন


এশিয়া কাপে ভারত-পাক ম্যাচের অনলাইন টিকিট শেষ
ক্রিড়া ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ১৭-০৮-২০২২
এশিয়া কাপে ভারত-পাক ম্যাচের অনলাইন টিকিট শেষ এশিয়া কাপে ভারত-পাক ম্যাচের অনলাইন টিকিট শেষ


আগামী ২৮ অগস্ট এশিয়া কাপের ম্যাচে খেলবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী দেশ ভারত ও পাকিস্তান। এই ম্যাচ দেখার জন্য দর্শকদের চাপে ক্র্যাশ করেছে টিকিট বিক্রি করা প্রতিষ্ঠানের ওয়েবসাইট। তবু কয়েক মিনিটের মধ্যেই শেষ হয়ে গিয়েছে অনলাইনের সব টিকিট।

এবারের এশিয়া কাপের অনলাইন টিকিট বিক্রির দায়িত্ব পেয়েছে অনলাইনভিত্তিক সংস্থা প্লাটিনামলিস্ট। একটি সূত্র থেকে পাওয়া খবর, এশিয়া কাপের টিকিট ছাড়ার পর প্রায় সাড়ে ৭ লাখ টিকিট-প্রত্যাশী দর্শক ওয়েবসাইটে ঢুকেছিলেন।

যে কারণে ওয়েবসাইটটি কিছুক্ষণের জন্য বন্ধই হয়ে যায়। তবু টিকিট শেষ হতে কয়েক মিনিটের বেশি লাগেনি। এছাড়া সশরীরে উপস্থিত হয়েও টিকিট কেনার ব্যবস্থা রাখা হয়েছিল। সেগুলোর জন্য দুই ঘণ্টা আগে থেকেই লাইনে দাঁড়িয়ে ছিলেন তাঁরা।

এবারের এশিয়া কাপে ভারত-পাকিস্তানের তিনবার মুখোমুখি হওয়ার সম্ভাবনা রয়েছে। আগামী ২৮ অগস্ট ‘এ’ গ্রুপের প্রথম ম্যাচে লড়বে এই দুই দল। পরে দুই দলই যদি সুপার ফোরের টিকিট পায় তাহলে আগামী ৪ সেপ্টেম্বর ফের খেলবে তারা।

সুপার ফোরেও যদি সেরা দুই দলের মধ্যে থাকে ভারত ও পাকিস্তান, সেক্ষেত্রে ১১ সেপ্টেম্বরের ফাইনালেও দেখা যাবে দুই হেভিওয়েট দলকে।