২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৬:৫৬:১৬ পূর্বাহ্ন


বিসিক শিল্পনগরী রাজশাহীতে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালন
আবু হেনা :
  • আপডেট করা হয়েছে : ১৫-০৮-২০২২
বিসিক শিল্পনগরী রাজশাহীতে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালন বিসিক শিল্পনগরী রাজশাহীতে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালন


জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে দুপুর ২ ঘটিকায় বিসিক শিল্পনগরী, রাজশাহীতে জেলা কার্যালয়ের আয়োজনে এবং বিসিক শিল্পনগরী শিল্প মালিক সমিতির সহযোগিতায় দোয়া মাহফিল  ও দুস্থদের মাঝে খাবার বিতরনের  আয়োজন করা হয়। উক্ত শোকসভা ও দোয়া মাহফিলের  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিসিক রাজশাহী ও রংপুর বিভাগের  আঞ্চলিক পরিচালক জাফর বায়েজীদ। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  বিসিক শিল্পনগরীর শিল্প মালিক সমিতির সভাপতি  মোঃ লিয়াকত আলী। দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে খাবার বিতরণী  অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিসিক শিল্পনগরী কর্মকর্তা মোঃ আনোয়ারুল আজিম।

শোক দিবস উপলক্ষে বিসিক শিল্পনগরী রাজশাহীতে শিল্প নগরীর শ্রমিক ও অসহায় দুস্থদের মাঝে ১২০০  জনের মাঝে খাদ্য বিতরন করা হয়।  এছাড়াও মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে বিসিক শিল্প নগরী সপুরা রাজশাহী  ও বিসিক শিল্প নগরী ২ রাজশাহী তে প্রায় ১১০০ শত গাছের চারা রোপন কার্যক্রম অব্যাহত রয়েছে। উক্ত অনুষ্ঠানে বিসিক আঞ্চলিক কার্যালয়, বিসিক জেলা কার্যালয়, বিসিক শিল্পনগরী কার্যালয় এর কর্মকর্তা-কর্মচারীসহ  বিসিক শিল্প ইউনিট এর বিভিন্ন শিল্প মালিক, কর্মচারী  উপস্থিত ছিলেন।