০৫ অক্টোবর ২০২২, বুধবার, ০৫:৪৫:৩৬ পূর্বাহ্ন


ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী মধুমিতা
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ১৪-০৮-২০২২
ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী মধুমিতা ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী মধুমিতা


পাহাড়ের কোলে, মেঘেদের দেশে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী মধুমিতা সরকার। টেলি পাড়ায় যিনি ‘পাখি’ হিসেবে সবথেকে বেশি জনপ্রিয়। এরপর বড় পর্দায় একাধিক কাজ। শ্যুটিং থেকে দম ফেলার সময় কোথায় তাঁর। ব্যস্ত শিডিউলের ফাঁকে খানিক বিরতিতে রয়েছেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় মধুমিতা। তাঁর অনুরাগীর সংখ্যা অগুণতি। উত্তরাখণ্ডে পাহাড়ের কোলে সময় কাটাচ্ছেন নায়িকা। কখনও ঝকঝকে রোদে প্রকৃতির কোলে চনমনে মেজাজে দেখা যাচ্ছে তাঁকে। আবার কখনও মেঘলা দিনে চায়ের কাপে চুমুক দিয়ে নেটমাধ্যমের পাতায় ভিডিয়ো শেয়ার করেছেন মধুমিতা। মুসৌরী থেকে একাধিক ছবি এবং ভিডিয়ো শেয়ার করেছেন তিনি।

সোলো ট্রাভেল করছেন নায়িকা। উত্তরাখণ্ডে ট্রেকিং করে বেড়াচ্ছেন তিনি। কখনও ব্যক্তিগত জীবন তো কখনও সোশ্যাল মিডিয়ায় বোল্ড ছবি আপলোড করবার জন্য চর্চায় থাকেন অভিনেত্রী। দেখুন নায়িকার উত্তরাখণ্ড ভ্রমণের ছবি-

মধুমিতাকে শেষবার দেখা গিয়েছে হইচইয়ের সিরিজ ‘কুলের আচার’য়ে। এই ছবিতে বিক্রম চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা গিয়েছে তাঁকে। দেশজুড়ে যখন দক্ষিণী ছবির রমরমা, তখনই দক্ষিণী ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন টলিগঞ্জের এই সুন্দরী। যদিও এই প্রোজেক্ট নিয়ে মুখে কুলুপ এঁটেছেন নায়িকা। তবে শ্যুটিং-এর জন্য দক্ষিণী ভাষা রপ্ত করেছেন মধুমিতা।

কিছুদিন আগেই শ্যুটিং করতে গিয়ে ড্রোন বিপাকে পড়েছিলেন মধুমিতা সরকার।জলপাইগুড়ি বনবিভাগের মোরাঘাট বনাঞ্চলের অন্তর্গত খুঁটিমারী বিট এলাকায় অবৈধভাবে ড্রন উড়িয়ে শ্যুট করতে গিয়ে প্রথমে স্থানীয়দের কাছ থেকে আপত্তি আসে। ফলে শ্যুটিং পার্টিকে ড্রোন নামিয়ে আনতে হয়। পরে বনবিভাগের কর্মীরা সেটাকে বাজেয়াপ্ত করে। কলকাতার এক নামী প্রযোজনা সংস্থার কাজ হচ্ছিল। অভিনেত্রী মধুমিতা সরকারও সেই সময় উপস্থিত ছিলেন স্পটে।