২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৭:১৪:২৮ পূর্বাহ্ন


বিএনপি-জামাতের শাসনামল ছিল সন্ত্রাসীদের অভয়ারণ্য -পলক
সৌরভ সোহরাব, সিংড়া (নাটোর) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ১৪-০৮-২০২২
বিএনপি-জামাতের শাসনামল ছিল সন্ত্রাসীদের অভয়ারণ্য -পলক বিএনপি-জামাতের শাসনামল ছিল সন্ত্রাসীদের অভয়ারণ্য -পলক


তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী এ্যডভোকেট জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, বিএনপি-জামায়াতের শাসনামলে তেল-সারের জন্য কৃষকদের জীবন দিতে হয়েছে। তাঁদের শাসনামল ছিল সন্ত্রাসীদের অভয়ারণ্য। বিএনপি সরকার জনগণের সাথে শুধু প্রতারনা করে গেছে। বিএনপির সময় বিদ্যুতের জন্য আন্দোলন করতে হয়েছে।

রবিবার  সকাল ১০টায় নিজ বাসভবনে সিংড়া উপজেলার ২০ জন ব্যক্তি ও প্রতিষ্ঠানের  মাঝে প্রতিমন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিল হতে অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এসব কথা  বলেন প্রতিমন্ত্রী পলক।

প্রতিমন্ত্রী পলক আরও বলেন, শেখ হাসিনা সরকার দেশকে শতভাগ বিদ্যুতায়িত করেছে। জনগণের বিপদে পাশে আছে। মসজিদ, মাদ্রাসা, মন্দির, রাস্তা-ঘাটের উন্নয়ন করেছে।  জননেত্রী শেখ হাসিনা সিংড়া উপজেলায ১২০০ গৃহহীন পরিবারকে ঘরের ব্যবস্থা করে দিয়েছেন,দেশে কোন কর্মহীন মানুষ থাকবে না।

প্রতিমন্ত্রী বলেন,  ইউক্রেন যুদ্ধ সারাবিশ্বে প্রভাব ফেলেছে। বাংলাদেশও এর ব্যতিক্রম না। ইউক্রেন যুদ্ধের কারণে সারাবিশ্বে তেল, চাল, ডাল, গ্যাস, বিদ্যুতসহ নিত্যপ্রয়োজনী পণ্যের দাম বৃদ্ধি পেয়েছে। কারণ রাশিয়ার সাথে ইউক্রেন যুদ্ধ। রাশিয়া সারাবিশ্বে তেল, সার, গ্যাস, বিদ্যুৎ, চাল-ডাল রপ্তানি করে থাকে। বর্তমানে তাঁরা অর্থনৈতিক নিষেধাজ্ঞার কারণে তেল ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্য বিক্রি করতে পারছে না। মাত্র কয়েকমাস কষ্ট হতে পারে, তারপরে আবার সবকিছু ঠিক হয়ে যাবে। সকল দুর্যোগ আমাদের ধৈর্যের সাথে মোকাবেলা করতে হবে। জননেত্রী শেখ হাসিনা করোনাকালীন সময়েও সংকট মোকাবেলা করেছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম সামিরুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামীমা হক রোজী, সিংড়া প্রেসক্লাবের সভাপতি মোঃ এমরান আলী রানা সহ স্থানীয় নেতৃবৃন্দ।