২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৩:৫৬:১৩ অপরাহ্ন


সাতক্ষীরা-খুলনা মহাসড়কে ত্রিমুখী সংঘর্ষ, নিহত ১
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৪-০৮-২০২২
সাতক্ষীরা-খুলনা মহাসড়কে ত্রিমুখী সংঘর্ষ, নিহত ১ সাতক্ষীরা-খুলনা মহাসড়কে ত্রিমুখী সংঘর্ষ, নিহত ১


খুলনা-সাতক্ষীরা মহাসড়কের তালা উপজেলার সুভাষিনী ও ডুমুরিয়ার কাঞ্চনপুর সীমান্তবর্তী এলাকায় বাস-ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে একজন নিহত হয়েছে। এসময় অন্তত ৯টি গরু মারা গেছে। শনিবার (১৩ আগস্ট) রাতে এ ঘটনা ঘটে। 

রবিবার (১৪ আগস্ট) সকালে খর্ণিয়া হাইওয়ে পুলিশের ওসি মেহেদী হাসান দুর্ঘটনা ও হতাহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘বাস ও ট্রাক পুলিশের হেফাজতে রয়েছে।’

পুলিশ জানায়, নিহত ট্রাকচালকের নাম শাহিনুর মোড়ল (৪০)। তিনি তালা উপজেলার লাউতাড়া গ্রামের হায়দার আলীর ছেলে। এসময় ১৫/২০ জন যাত্রী আহত হয়। তবে আহতদের পরিচয় পাওয়া যায়নি।

প্রতক্ষ্যদর্শীরা জানান, শনিবার সন্ধ্যায় ঢাকা থেকে ছেড়ে আসা ইমাদ পরিবহনের (ঢাকা মেট্রো-ব- ১৫-৮৭৯৯) একটি বাস সাতক্ষীরার দিকে যাচ্ছিল। বিপরীত দিক থেকে একটি মাল বোঝাই ট্রাক খুলনার দিকে যাচ্ছিল। এসময় পেছন দিক থেকে আরেকটি গরুভর্তি ট্রাক ওভার টেকের চেষ্টা করলে ত্রিমুখী সংঘর্ষ হয়। ঘটনাস্থলে ট্রাকচালক শাহিনুর মোড়ল গুরুতর আহত হন। তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়। 

এদিকে, ৯টি গরুর মৃত্যু হয়েছে বলে জানা গেছে। গরুগুলো সাতক্ষীরা, তালা ও পাটকেলঘাটা এলাকা থেকে পটুয়াখালী জেলার বাউফল এলাকায় নিয়ে যাচ্ছিলেন ব্যাপারীরা। 

দুর্ঘটনার খবর পেয়ে আহতদের উদ্ধার কাজে এলাকাবাসী ও হাইওয়ে পুলিশ অংশ নেন। আহতদের বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।