২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৬:২৫:২৮ অপরাহ্ন


শাহরুখকে ‘টাইগার থ্রি’ থেকে সরানো হোক! টুইটারে ঝড় তুলেছেন ভক্তরা
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ১৩-০৮-২০২২
শাহরুখকে ‘টাইগার থ্রি’ থেকে সরানো হোক! টুইটারে ঝড় তুলেছেন ভক্তরা শাহরুখকে ‘টাইগার থ্রি’ থেকে সরানো হোক! টুইটারে ঝড় তুলেছেন ভক্তরা


আমির খানের ‘লাল সিং চাড্ডা’ বক্স অফিসে একেবারেই ভাল ফলাফল করতে পারছে না। বলিউডের ফিল্ম বিশেষজ্ঞ তরণ আদর্শ সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, ‘ফরেস্ট গাম্প’-এর এই হিন্দি রিমেক দু’দিনে মাত্র ১৮ কোটি টাকা ঘরে তুলতে পেরেছে। সিনেমাহলে এমন লজ্জাজনক পারফরম্যান্সের পর বি টাউনেই গুঞ্জন উঠতে শুরু করেছে যে, খান সাম্রাজ্য কি এবার পতনের মুখে? একইভাবে আমিরের সিনেমার এমন খারাপ কালেকশনে চিন্তায় মাথায় হাত সালমান ভক্তদেরও।

এমন অবস্থায় ভাইজানের অনুরাগীরা টুইটারে বলতে শুরু করেছেন যে, শাহরুখকে ‘টাইগার থ্রি’ থেকে সরানো হোক। যেখানে দর্শকরা আবার শাহরুখ এবং সালমানকে একসঙ্গে বড়পর্দায় দেখতে চাইছেন, সেখানে সালমানের ফ্যানদের দাবি, শাহরুখ এই সিনেমার জন্য অপয়া। তাঁর ক্যামিও বাদ না দিলে ‘টাইগার থ্রি’ সুপারফ্লপ হতে পারে।

এই বক্তব্যের প্রেক্ষিতে তাঁরা কারণও দেখিয়েছেন। সম্প্রতি মুক্তি পাওয়া দুটি বিগ বাজেট ছবি ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’ ও ‘লাল সিং চাড্ডা’য় ক্যামিও করেছেন শাহরুখ। কিন্তু দুটি ছবিই বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। ‘রকেট্রি’ সমালোচক মহলের পছন্দ হলেও দর্শক টানতে পারেনি। তাই সালমান ভক্তরা মনে করছেন, শাহরুখই আসলে অপয়া। তাই ভাইজানের ‘টাইগার থ্রি’-তে তিনি ক্যামিও করলে সেই ছবিটিও ফ্লপ হতে পারে।

ইতিমধ্যেই সালমান ফ্যানরা শাহরুখকে এই ছবি থেকে বাদ দেওয়ার জন্য টুইটারে ঝড় তুলেছেন। ছবির প্রযোজক যশ রাজ ফিল্মসকে ট্যাগ করে তাঁরা শাহরুখকে এই সিনেমা থেকে বাদ দেওয়ার অনুরোধ করেছেন। কেউ কেউ বলেছেন, সিনেমা হিট করানোর জন্য ভাইজান একাই কাফি! তাঁর অন্য কাউকে প্রয়োজন নেই। আবার কেউ বলেছেন, ‘এখনও টাইগার থ্রির শ্যুটিং শুরু হয়নি। এটাই শাহরুখকে ছবি থেকে বাদ দেওয়ার সঠিক সময়।

এই নিয়ে যদিও শাহরুখ ভক্তরাও পাল্টা আওয়াজ তুলেছেন। তাঁদের দাবি, শাহরুখকে ক্যামিও করার জন্য সালমান খান নিজে অনুরোধ করেছেন। এমনকি ‘লাল সিং চাড্ডা’তেও আমির যে নিজেই শাহরুখকে ক্যামিও করতে বলেছিলেন, সেকথাও তোলেন বাদশার অনুরাগীরা। বর্তমানে দু’পক্ষের দোষারোপ-পাল্টা দোষারোপে সরগরম বলিউড।