২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০১:৪৩:৩৫ পূর্বাহ্ন


ধামইরহাটে ফেনসিডিলসহ ছাত্রলীগ নেতা প্লাবনসহ আটক -৪
নওগাঁ প্রতিনিধি :
  • আপডেট করা হয়েছে : ১২-০৮-২০২২
ধামইরহাটে ফেনসিডিলসহ ছাত্রলীগ নেতা প্লাবনসহ আটক -৪ ধামইরহাটে ফেনসিডিলসহ ছাত্রলীগ নেতা প্লাবনসহ আটক -৪


নওগাঁর ধামইরহাটে ফেনসিডিল বোঝাইকালে উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্লাবনসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা- উপজেলার লক্ষণপাড়া গ্রামের মৃত আজিজার রহমানের ছেলে প্লাবন (২২), নওগাঁ সদর থানার চকমুক্তার (সরদারপাড়া) মহল্লার নিজামুদ্দিনের ছেলে রিগ্যান হোসেন (২৭), মহাদেবপুর উপজেলার রাইগাঁ এলাকার ফজলে এলাহীর ছেলে ছাব্বির হোসেন (৩০) এবং নওগাঁ সদর থানার চকমুক্তার বকুলতলীর মোড় এলাকার দেওয়ান বাবুর ছেলে মোঃ রয়েল  (৩২)।

ধামইরহাট থানা সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যা ৬টায় দিকে উপজেলার আড়ানগর ইউনিয়নের সিঙ্গারুল গ্রামের খাদেমুল ইসলামের বাড়ির পার্শে ধামইরহাট থানার এসআই মো. নুরল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি চেকপোস্ট বসানো হয়।

এ সময় দুটো মোটরসাইকেলে যোগে চারজন যুবক আসেন। পুলিশ তাদেরকে থামার সংকেত দিলে তারা মোটরসাইকেল ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে পুলিশ তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে।

প্লাবনের কাছ থেকে তিন বোতল, রিগ্যান ও ছাব্বির হোসেনের কাছ থেকে দুই বোতল করে ফেনসিডিল উদ্ধার করা হয়। এছাড়া পুলিশ দুটি মোটরসাইকেল জব্দ করে।

এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. আবু সুফিয়ান হোসাইন বলেন, প্লাবন উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক (২) হিসেবে দায়িত্ব পালন করছেন। ছাত্রলীগের কেউ মাদকের সঙ্গে জড়িত থাকলে কোনো প্রকার ছাড় পাবে না। পুলিশের হাতে আটক প্লাবনের বিরুদ্ধে অচিরে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

এ ব্যাপারে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো. মোজাম্মেল হক কাজী বলেন, নওগাঁর পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়ার নির্দেশনায় মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে এ অভিযান পরিচালনা করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার আড়ানগর ইউনিয়নের সিঙ্গারুল এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। 

এ ব্যপারে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

বুধবার আসামিদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানায় ওসি।