২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ১০:৩৭:৩৮ অপরাহ্ন


সাংবাদিকদের সঙ্গে ঝামেলায় জড়ালেন তাপসী পান্নু
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ০৯-০৮-২০২২
সাংবাদিকদের সঙ্গে ঝামেলায় জড়ালেন তাপসী পান্নু তাপসী পান্নু। ফাইল ফটো


হালের জনপ্রিয় নায়িকা তাপসী পান্নু। নিজের অভিনয়গুণে মুগ্ধ করেছেন দর্শকদের। তবে এবার তিনি চিত্রসাংবাদিকদের সঙ্গে এবার ঝামেলায় জড়িয়েছেন। এর আগে কখনো তিনি মিডিয়ায় ঝামেলায় জড়াননি।

অতীতে সালমান খান, কঙ্গনা রানাওয়াত, প্রিয়াঙ্কা চোপড়ার মতো তারকারাও সাংবাদিকের প্রশ্নের জবাব দিতে অনীহা প্রকাশ করেছেন। অনেকে আবার প্রশ্নের জবাব তো দূরের কথা রাগ দেখিয়ে ইভেন্ট থেকেও বের হয়ে গেছে। তবে তাপসীর ব্যাপারটা তাদের থেকে একটু আলাদা!

আসলে ঘটনাটা ঘটেছে সোমবার (৮ আগস্ট)। তার আসন্ন সিনেমা 'দোবারা'র প্রমোশনের জন্য মুম্বাইয়ের মিঠিবাই কলেজে গিয়েছিলেন। সেখানে চিত্রসাংবাদিকরা অভিযোগ করেন, ভেন্যুতে দেরি করে গিয়েছেন।

তাপসী সেই ভেন্যুতে পৌঁছেই সরাসরি ভেতরে চলে যান। সে সময় ক্যামেরায় ধরা দেননি তিনি। যখন পাপারাৎজিরা বলতে থাকেন তারা অপেক্ষা করছিলেন তাপসীর ছবির জন্য। তখন তাপসী বলে তাকে যে সময় দেয়া হয়েছে তখনি গিয়েছেন তিনি। এরপরও যখন একই কথা বলতে থাকেন চিত্রসাংবাদিকরা তখন একজনের দিকে তাকিয়ে তাপসী বলে ওঠেন, ‘দয়া করে আমাকে সম্মান দিয়ে কথা বলুন, আমি শুধু নিজের কাজ করছি। সব জায়গায় আমাকে যে সময়ে আসতে বলা হয়, আমি তখনই আসি। আপনি যদি আমাকে সম্মান দিয়ে কথা বলেন, আমিও বলব।’

এরপর পরিস্থিতি চলে যায় হাতের বাইরে। তবে সেখানে উপস্থিত কিছু সাংবাদিক ও  তাপসীর কো-স্টার পাভেল গুলাটি পরস্থিতি সামাল দেয়ার চেষ্টা করেন। এরপরে তাপসীকে বলতে শোনা গেছে যে ‘ক্যামেরা যেহেতু আমার দিকে, তাই আমি কীভাবে কথা বলছি সেটা শোনা যাচ্ছে, এটা যদি আপনাদের দিকে হত তাহলে বুঝতে পারতেন আপনারা কীভাবে আমার সঙ্গে কথা বলছেন।’ আরও কিছুক্ষণ কথা-কাটাকাটি চলার পর তাপসী হাত জোর করে বলেন, ‘আপনারাই সবসময় ঠিক হন। আর অভিনেতারা ভুল।’

২০১৮-র স্প্যানিশ সিনেমা 'মিরাজ'র রিমেক হচ্ছে 'দোবারা'। সাই-ফাই থ্রিলার ঘরনার সিনেমাটি পরিচালনা করেছেন  অনুরাগ কাশ্যপ। আগামী ১৯ আগস্ট মুক্তি পাবে সিনেমাটি।