১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৫:০১:৫৯ অপরাহ্ন


নেশার টাকা না দেয়ায় মাকে খুন, মৃতদেহের পাশেই রাত কাটাল ছেলে!
আন্তর্জাতিক ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ০৮-০৮-২০২২
নেশার টাকা না দেয়ায় মাকে খুন, মৃতদেহের পাশেই রাত কাটাল ছেলে! নেশার টাকা না দেয়ায় মাকে খুন, মৃতদেহের পাশেই রাত কাটাল ছেলে!


নিজের মাকে খুন করে রাতভর তাঁর পাশেই শুয়ে রইল ছেলে। 

জানা গেছে, মায়ের কাছে নেশার টাকা না পেয়েই তাঁকে খুন করেছে ছেলে। এরপর কাউকে কিছু না বলে সেই ঘরেই মায়ের মৃতদেহের পাশে শুয়ে থেকেছে সারারাত।

রবিবার রাতে ডুয়ার্সের বানারহাট ব্লকের বিন্নাগুড়ি পুলিশ ফাঁড়ির তেলিপাড়া চা বাগান এলাকায় এ ঘটনা ঘটে। মৃতের নাম বাবলি ওঁরাও, বয়স ৬২ বছর। তিনি বিন্নাগুড়ি চা বাগানের কুমা লাইনের বাসিন্দা ছিলেন। ছেলে  উত্তম ওঁরাওয়ের সঙ্গে বাড়িতে একাই থাকতেন।

অভিযোগ, রবিবার রাতে মায়ের সঙ্গে ব্যাপক ঝামেলা হয় উত্তমের। ছেলেকে নেশার টাকা দিতে রাজি হননি বাবলি। আর তাতেই রাগ চেপে যায় উত্তমের মাথায়। ধারালো অস্ত্র নিয়ে সে ঝাঁপিয়ে পড়ে বৃদ্ধা মায়ের উপর। ছেলের অস্ত্রের আঘাতে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই মহিলার।

বাবলির মেয়ে কাছেই থাকেন। সোমবার সকালে অন্যান্য দিনের মতোই মেয়ের কাছে চা খেতে যাওয়ার কথা ছিল বাবলির। কিন্তু সময় পেরিয়ে গেলেও মা আসছেন না দেখে সন্দেহ হয় মেয়ের। বাড়িতে গিয়ে খোঁজ নিতেই তিনি দেখেন নৃশংস কাণ্ড। মায়ের রক্তাক্ত দেহ ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখেন তিনি।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে বিন্নাগুড়ি থানার পুলিশ। অভিযুক্তকে সঙ্গে সঙ্গে গ্রেফতার করা হয়। জলপাইগুড়িতে ময়নাতদন্তের জন্য পাঠানো হয় ওই মহিলার মৃতদেহ।