১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১২:৪৬:০৮ পূর্বাহ্ন


মতিহারের কাজলা ফুলতলায় ৪টি অটো রিক্সাসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ০৬-০৮-২০২২
মতিহারের কাজলা ফুলতলায় ৪টি অটো রিক্সাসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার মতিহারের কাজলা ফুলতলায় ৪টি অটো রিক্সাসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার


রাজশাহী মহানগরীতে ৪টি অটো রিক্সাসহ সংঘবদ্ধ চোরের ৩জন সদস্য গ্রেফতার করেছে র‌্যাব-৫।

শনিবার (৬ আগস্ট) ভোর সাড়ে ৪টায় মহানগরীর মতিহার থানাধীন বাজে কাজলা (ফুলতলা) এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় চুরি হওয়া ৪টি অটো রিক্সা উদ্ধার করা হয়। 

গ্রেফতারকৃত চোরেরা হলো: মহানগরীর মতিহার থানার বাজে কাজলা (কড়ইতলা) এলাকার মোঃ জাহাঙ্গীরের ছেলে মোঃ বিসু আলী (২০) একই থানার বাজে কাজলা (ফুলতলা), এলাকার মোঃ মজিবর রহমানের ছেলে মোঃ মনিরুল ইসলাম অরফে মনি (২৬) ও একই এলাকার মেরাজের ছেলে রুবেল (২৯)।

শনিবার (৬ আগস্ট) রাত ৮টায় র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‌্যাব জানায়, শনিবার ভোরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, এর একটি অভিযানিক দল জানতে পারে, মহানগরী মতিহার থানাধীন বাজে কাজলা (ফুলতলা) এলাকায় ব্যাটারী চালিত চোরাই অটো রিক্সা ও ইজিবাইকসহ কয়েকজন চোর অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে চুরি করা অটো রিক্সাসহ ১ ও ২নং চোরকে ঘটনাস্থলেই গ্রেফতার করে র‌্যাব। 

জিজ্ঞাসাবাদে তারা জানায়, মহানগরী মতিহার থানাধীন খোঁজাপুর গ্রামে ৩নং আসামী মোঃ রুবেলের চার্জার গ্যারেজের ভিতর চোরাই অটো-রিক্সা ও ইজিবাইক লুকিয়ে মজুদ করে রাখা হয়েছে। এরপর তাদের সাথে নিয়ে খোঁজাপুর গ্রামে আসামী মোঃ রুবেলের চার্জার গ্যারেজের ভিতর থেকে আরও ৩টি অটো রিক্সা উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেফতার চোরেরা স্বীকার করে বলে, তারা একটি সংঘবদ্ধ চোর সিন্ডিকেট। তাদের পলাতক সহযোগীরা মিলে সংঘবদ্ধ ভাবে বিভিন্ন স্থান থেকে ব্যাটারী চালিত অটো রিক্সা ও ইজি বাইক চুরি করে থাকে। এভাবেই তারা বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় দীর্ঘদিন যাবত চুরি করা অটো বিক্সা বিক্রয় করে আসছে।

এ ব্যপারে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মহানগরীর মতিহার থানায় একটি চুরির মামলা দায়ের করা হয়েছে।