১৫ অগাস্ট ২০২২, সোমবার, ০৭:১১:১৭ পূর্বাহ্ন


একসঙ্গে বিষ খেয়ে দুই যুবক আত্মহত্যা
এম ‍সিয়াম:
  • আপডেট করা হয়েছে : ০৫-০৮-২০২২
একসঙ্গে বিষ খেয়ে দুই যুবক আত্মহত্যা একসঙ্গে বিষ খেয়ে দুই যুবক আত্মহত্যা


কোলকাতায় একসঙ্গে বিষ খেয়ে দুই যুবক আত্মহত্যা করেছে। আর্থিক অনটনের জেরেই তারা অত্মহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে করছে পুলিশ। তবে তা এখনও স্পষ্ট নয় তদন্তকারীদের কাছে।

পুলিশ জানিয়েছে, বাগবাজারের নন্দলালবসু লেন এলাকায় একটি ছোট ঘরে থাকতেন ওই দুই যুবক। তাঁরা ছোটবেলা থেকেই প্রাণের বন্ধু। তাঁদের নাম প্রদীপ সাহা ও শুভেন্দু ধর।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকালে হঠাৎ প্রদীপ ও শুভেন্দুর আর্তনাদ শুনতে পান প্রতিবেশীরা। তাঁরা গিয়ে দেখেন, ছটফট করছেন দুই বন্ধু। সঙ্গে সঙ্গে তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পাশাপাশি বেডেই ভর্তি করা হয় প্রদীপ-শুভেন্দুকে। কিন্তু কিছুক্ষণেই মারা যান তাঁরা।

চিকিৎসকরা জানান, বিষ খেয়ে আত্মহত্যা করেছে তারা।

আদতে প্রদীপ বাগবাজারেরই ছেলে, সেখানেই ছোট থেকে বড় হওয়া। তাঁর বাবা-মা মারা গেছেন বহু দিন আগে। দাদা থাকেন বেলঘরিয়ায়। তাই একাই থাকতেন তিনি। দশ বছর আগে বাড়িতে ডেকে নেন বন্ধু শুভেন্দুকে। তার পরে একবাড়িতেই একসঙ্গে থাকতেন তাঁরা। শ্রমিকের কাজ করতেন, একসঙ্গেই।

গতকাল হাসপাতালে ভর্তির পরেই প্রদীপের দাদাকে খবর দেওয়া হয় বেলঘরিয়ায়। তিনি হাতপাতালে এসে পৌঁছন। তবে শুভেন্দুর পরিবার সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। দেহদুটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। রিপোর্ট এলে মৃত্যুর কারণ জানা যাবে।