১৫ অগাস্ট ২০২২, সোমবার, ০৭:৩৭:২৫ পূর্বাহ্ন


অর্পিতার ফ্ল্যাটের দরজা ভাঙল ইডি, চলছে তল্লাশি
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ০৪-০৮-২০২২
অর্পিতার ফ্ল্যাটের দরজা ভাঙল ইডি, চলছে তল্লাশি অর্পিতার ফ্ল্যাটের দরজা ভাঙল ইডি, চলছে তল্লাশি


মঙ্গলবার দরজা সিল করে দিয়েছিল কেন্দ্রীয় তদন্ত এজেন্সি এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED)। বৃহস্পতিবার সেই দরজা ভেঙে পণ্ডিতিয়া রোডে অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাটে ঢুকলেন ইডি আধিকারিকেরা।

জানা গেছে, ওই ফ্ল্যাটের দুটি দরজা ছিল। একটি কাঠের এবং অন্যটি চাইনিজ স্টিলের। চাবিওয়ালাকে ডেকে এনে একটি দরজার তালা খোলা গেলেও অন্যটি ভাঙতে হয়। গরিয়াহাটের অদূরে ওয়েসিসে সেই ফ্ল্যাটের দরজা ভেঙে তল্লাশি চালাচ্ছে ইডি। বিকেল সাড়ে তিনটে পর্যন্ত খবর ভিতরে রয়েছেন ইডি আধিকারিকেরা।

যে মিস্ত্রিকে চাবি ভাঙার জন্য পণ্ডিতিয়ার এই আবাসনে আনা হয়েছিল তিনি সংবাদমাধ্যমকে বলেন, যে স্টিলের দরজাটি ছেনি, হাতুড়ি দিয়ে ভাঙতে হয়েছে সেটি ২০১০ সালে লাগানো। চিন থেকে আনা সরজা বলে দাবি তাঁর। 

ইডি আধিকারিকদের সন্দেহ, বেনামে এই ফ্ল্যাটটি অর্পিতা মুখোপাধ্যায় নিয়ে রেখেছিলেন। এও জানা যাচ্ছে, গত কয়েক বছরে এই ফ্ল্যাটটি বেশ কয়েকবার হাত বদল হয়েছে। গতকাল বোলপুরের অপার উঠোনেও খোড়াখুড়ি শুরু করেছিল কেন্দ্রীয় এজেন্সি। কিন্তু সেখানে কিছু পাওয়া যায়নি। এদিন পণ্ডিতিয়া থেকে ডায়মন্ড সিটি বা ক্লাব টাউনের মতো কিছু বেরোয় কিনা সেটাই এখন দেখার।