২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৩:০২:৫৩ অপরাহ্ন


বলিউড ভালো কাজ করছে না আমির খান
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ০২-০৮-২০২২
বলিউড ভালো কাজ করছে না আমির খান বলিউড ভালো কাজ করছে না আমির খান


স্টার পারফেকশনিস্ট আমির খান! তিনি এমন একজন অভিনেতা যাঁর পরিচয়ের প্রয়োজন নেই। তাঁর কয়েক দশকের কাজই এর জন্য যথেষ্ট। আমির তাঁর আন্দাজ আপনা আপনা, সরফারোশ, দিল চাহতা হ্যায়, গজিনি, থ্রি ইডিয়টস, রং দে বাসন্তী, ধুম থ্রি, পিকে, দঙ্গল এবং আরও অনেকের মতো চলচ্চিত্রের জন্য সুপরিচিত। বর্তমানে, অভিনেতা লাল সিং চাড্ডা-এর মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন, সঙ্গে রয়েছেন করিনা কাপুর খান, মোনা সিং এবং নাগা চৈতন্য, প্রধান ভূমিকায় অভিনয় করেছেন এঁরা।

'লাল সিং চাড্ডা' সিনেমার প্রচারে গিয়ে সম্প্রতি আমির খান বলেন, "বলিউড ভালো কাজ করছে না।" অভিনেতা কোনও পরিবর্তনই দেখেননি। অভিনেতা আরও বলেন, "ঐতিহাসিকভাবে, সিনেমাগুলো ভালো হচ্ছে না। মানুষ পছন্দ করছেন না। মানুশ সেই ছবিই পছন্দ করেন যেখানে ভালো কাজ হয়। এখন মানুষ আল্লু অর্জুনের 'পুস্পা' পছন্দ করছেন, অনুপম খেরের 'কাশ্মীর ফাইল' পছন্দ করছেন এবং আলিয়া ভাটের গাঙ্গুবাঈ দেখছেন লোকে। সম্প্রতি, কার্তিক আরিয়ানের ভুলভুলাইয়া ২ ভালো কাজ করেছে। আমার মনে হয় এটা ট্রেন্ড। যদি কাজ ভালো হয়, তবে নিশ্চিন্তে চলবে।"

প্রসঙ্গত, আমিরের লাল সিং চাড্ডা হল টম হ্যাঙ্কস অভিনীত ১৯৯৪-এর জনপ্রিয় হলিউড ফিল্ম দ্য ফরেস্ট গাম্পের হিন্দি রূপান্তর। এটি দীর্ঘ ৪ বছর বিরতির পর বড় পর্দায় তার প্রত্যাবর্তনকে চিহ্নিত করে। আমিরকে শেষবার ২০১৮-এর থাগস অফ হিন্দুস্তানে অভিনয় করতে দেখা গিয়েছিল, যেখানে অমিতাভ বচ্চন, ক্যাটরিনা কাইফ এবং ফাতিমা সানা শেখের সহ-অভিনেতা ছিলেন। লাল সিং চাড্ডা ১১ আগস্ট সিনেমা হলে মুক্তি পাওয়ার কথা রয়েছে। এটি পরিচালনা করেছেন অদ্বৈত চন্দন যিনি এর আগে খানকে সিক্রেট সুপারস্টারে পরিচালনা করেছিলেন। অক্ষয় কুমারের রক্ষা বন্ধনের সঙ্গে বক্স অফিসে সংঘর্ষ হবে ছবিটির। এটি ১০০ টিরও বেশি ভারতীয় স্থানে চিত্রায়িত হয়েছে এবং ২০১৯ সালে চলচ্চিত্রটি শুরু হয়েছিল বলে জানা গেছে।