২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৪:২৪:০১ অপরাহ্ন


অ্যাম্বুলেন্সের ভাড়া আকাশছোঁয়া! মায়ের মৃতদেহ বাইকে তুলে নিলেন ছেলে
আন্তর্জাতিক ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ০১-০৮-২০২২
অ্যাম্বুলেন্সের ভাড়া আকাশছোঁয়া! মায়ের মৃতদেহ বাইকে তুলে নিলেন ছেলে অ্যাম্বুলেন্সের ভাড়া আকাশছোঁয়া! মায়ের মৃতদেহ বাইকে তুলে নিলেন ছেলে


মায়ের মৃত্যুর পর দেহ নিয়ে যাওয়ার জন্য হন্যে হয়ে একটি শববাহী গাড়ি খুঁজেছিলেন, কিন্তু একের পর এক গাড়ি মৃতদেহ নিয়ে যেতে প্রত্যাখ্যান করে। নিরুপায় হয়ে নিজের বাইকের পিছনেই মৃত মাকে চাপিয়ে ৫০ কিমি পথ পেরিয়ে বাড়ি নিয়ে গেলেন ছেলে! এমনই মর্মান্তিক ঘটনা ঘটেছে মধ্যপ্রদেশে।

জানা গেছে, মধ্যপ্রদেশের শাহদল জেলার বাসিন্দা জয়মন্ত্রি যাদব নামে এক বৃদ্ধা বুকে ব্যাথা নিয়ে স্থানীয় এক সরকারি হাসপাতালে ভর্তি হন। কিন্তু দিনে দিনে শারীরিক অবস্থা অবনতি হতে থাকে তাঁর। ফলে জেলা মেডিক্যাল কলেজে হাসপাতালে রেফার করেন চিকিৎসকেরা। সেখানেই চিকিৎসা চলছিল তাঁর।

কিন্তু শেষ পর্যন্ত তাঁকে বাঁচানো যায়নি। তাঁর মৃত্যুর পর শববাহী গাড়ির খোঁজে এদিক ওদিক ঘুরে বেড়িয়েছেন মৃতার ছেলে। কিন্তু কেউই রাজি হয়নি যেতে। হাসপাতালের কোনও গাড়ি ছিল না। এমনকি পরিবারের তরফে বেসরকারি অ্যাম্বুলেন্সের জোগাড় করার চেষ্টা করে। কিন্তু সেই অ্যাম্বুলেন্স দেহ নিয়ে যাওয়ার জন্য বিশাল দাম হাঁকিয়ে বসে।

কী করবে বুঝতে না পেরে, বাইকে করেই মায়ের দেহ নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন ছেলে। চাদরে মুড়ে বাইকে চাপিয়ে ৫০ কিমি পথ পাড়ি দেন তিনি। এমন মর্মান্তিক কাহিনি অনেকেরই চোখে জল এসে গিয়েছে।