২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৪:৪৫:৫৪ অপরাহ্ন


পুঠিয়ায় বিপুল পরিমাণ ইয়াবা ও ১জন রোহিঙ্গাসহ মাদক কারবারী গ্রেফতার ২
মাসুদ রানা রাব্বানী
  • আপডেট করা হয়েছে : ০১-০৮-২০২২
পুঠিয়ায় বিপুল পরিমাণ ইয়াবা ও ১জন রোহিঙ্গাসহ মাদক কারবারী গ্রেফতার ২ পুঠিয়ায় বিপুল পরিমাণ ইয়াবা ও ১জন রোহিঙ্গাসহ মাদক কারবারী গ্রেফতার ২


রাজশাহীর পুঠিয়ায় ১০০০ পিচ ইয়াবা ও একজন রোহিঙ্গাসহ দুইজন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

রোববার (৩১ জুলাই) রাত  সাড়ে ১০টায় পুঠিয়া থানাধীন কাঁঠালবাড়িয়া গ্রাম হতে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার মাদক কারবারীরা হলো: রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন কাঠালবাড়িয়া (৭নং ওয়ার্ড) গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে মোঃ রাজু আহম্মেদ (৩১) ও কক্রবাজার জেলার উখিয়া থানাধীন কুতুপালং (রোহিঙ্গা ক্যাম্প) গ্রামের -মোঃ বকসুর ছেলে মোঃ হাবিবুল্লাহ (২৯)।

সোমবার (১ আগস্ট) দুপুরে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে যানা যায়, রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন কাঠালবাড়িয়া (৭নং ওয়ার্ড) গ্রামের মাদক কারবারী মোঃ রাজু আহম্মেদ এর বসত বাড়িতে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা বিক্রয় করছে। এমন তথ্যের ভিত্তিতে রাজুর বসত বাড়ীতে পৌছামাত্রই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তিনজন ব্যক্তি পালানোর সময় দুইজন ব্যাক্তিকে ধাওয়া দিয়ে আটক করা হয়। তবে অপর একজন কৌশলে রাতের আধাঁরে পালিয়ে যায়।

র‌্যাব আরও জানায়, হাবিবুল্লাহ একজন রোহিঙ্গা। তিনি কক্রবাজার হতে দেশের বিভিন্ন স্থানে ইয়াবা সরবরাহ করে। তারা পরস্পর যোগসাজসে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে কক্সবাজার জেলার উখিয়া থানার অজ্ঞাত স্থান হতে সংগ্রহ করে রাজশাহী জেলার বিভিন্ন এলাকায় এনে বিক্রয়ের উদ্দেশ্যে রাজুর বাড়িতে অবস্থান করছিল। গ্রেফতারকৃত মাদক কারবারীরা আরও স্বীকার করে , তারা এবং পলাতক মাদক কারবারী পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে কক্সবাজার জেলার উখিয়া থানার অজ্ঞাত স্থান হইতে সংগ্রহ করে রাজশাহী জেলার পুঠিয়া থানাসহ বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে।

গ্রেফতারকৃত মাদক কারবারীদের বিরুদ্ধে রাজশাহী জেলার পুঠিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে বলেও জানায় র‌্যাব।