১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৫:৪৫:০৭ পূর্বাহ্ন


ফতুল্লায় বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে খুন
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ৩১-০৭-২০২২
ফতুল্লায় বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে খুন ফাইল ফটো


নারায়ণগঞ্জের ফতুল্লায় পূর্ব শত্রুতার জেরে ও মাদক বিক্রি না করায় মেহেদী হাসান (২১) নামে এক যুবককে কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শনিবার (৩০ জুলাই) রাতে নগরীর পশ্চিম দেওভোগের হাজীর বাগান এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত মেহেদী ওই এলাকার শফিকুল ইসলামের ছেলে। তিনি পেশায় হোসিয়ারি কারখানার শ্রমিক ছিলেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঘটনার দিন রাতে নিজ বাড়ির সামনে দাঁড়িয়ে ছিলেন মেহেদী। এ সময় বেশ কয়েকজন যুবক তাকে ডেকে পাশের একটি মাঠে নিয়ে গিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের পরিবারের দাবি, পূর্ব শত্রুতা ও মাদক বিক্রি না করায় মেহেদীকে পরিকল্পিতভাবে তুলে নিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। মৃত্যুর আগে মাদক ব্যবসায়ী ওমর, মাইকেল ও সবুজ তাকে প্রায় হত্যার হুমকি দিত বলে জানিয়ে ছিলেন পরিবারকে। হত্যাকাণ্ডে জড়িতেদর দ্রুত গ্রেপ্তার করে সর্বোচ্চ শাস্তির দাবি জানান তারা।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক আবু হানিফ বলেন, মেহেদী নামে এক যুবকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। হত্যাকাণ্ডে জড়িতদের শনাক্ত করে গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান চলমান রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

রাজশাহীর সময়/এম