২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০১:২০:৪৯ পূর্বাহ্ন


মহানগরী পবা নতুন পাড়ায় দেশীয় অস্ত্র-সহ দুইজন পাতি গুন্ডা গ্রেফতার
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ৩০-০৭-২০২২
মহানগরী পবা নতুন পাড়ায় দেশীয় অস্ত্র-সহ দুইজন পাতি গুন্ডা গ্রেফতার মহানগরীতে দেশীয় অস্ত্রসহ পাতি গুন্ডা সোনারুল ও সাইদুর রহমান গ্রেফতার


রাজশাহী মহানগরীতে দেশীয় অস্ত্র-সহ দুইজন পাতি গুন্ডাকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃরা হলো: মহানগরীর শাহ্মখদুম থানার পবা নতুনপাড়ার মোহাম্মদ আলীর ছেলে মোঃ সোনারুল (৩৮) ও একই এলাকার মৃত আবুল হোসেনের ছেলে মোঃ সাইদুর রহমান (৪২)। 

শনিবার (৩০ জুলাই) এ তথ্য নিশ্চিত করেছেন নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ রফিকুল আলম।

তিনি জানান, শুক্রবার (২৯ জুলাই) সন্ধ্যা ৭টায় গোপন তথ্যের ভিত্তিতে পুলিশ জানতে পারে পবা নতুন পাড়া এলাকার সোনারুলের বাড়িতে কতিপয় ব্যক্তি অস্ত্রে সজ্জিত হয়ে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালায় শাহখদুম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মেহেদী হাসানের নেতৃত্বে এসআই মোঃ জাহিদ হাসান ও সঙ্গীয় পুলিশ ফোর্স। এসময় তাদের কাছ থেকে একটি লোহার তৈরি তলোয়ার, দুইটি রামদা ও দুইটি জিআই পাইপ উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। শনিবার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

এদিকে, সোনারুলের গ্রেফতার হওয়ায় সন্তোষ প্রকাশ করেছেন স্থানীয়রা। নাম প্রকাশ না করা শর্তে একাধিক স্থানীয়রা বলেন, সোনারুল একজন মাদকাশক্ত ও অত্যাচারী যুবক। এলাকার লোকজনের সাথে খারাপ ব্যবহার, কারনে অকারনে নিরিহ মানুষের উপর অত্যাচার তার নিত্য দিনের ঘটনা। অনেকে আবার বলেন সোনারুল পবা নতুন পাড়া এলাকার পাতি গুন্ডা। সে যে কয়দিন জেলে থাকবে সে কয়দিনই এলাকায় শান্তি ও স্বস্তি নিয়ে মানুষ চলাফেরা করবে।