১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১২:৪৪:০৪ পূর্বাহ্ন


শুরু হচ্ছে বাংলাদেশ-জিম্বাবুয়ের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজ
ক্রিড়া ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ৩০-০৭-২০২২
শুরু হচ্ছে বাংলাদেশ-জিম্বাবুয়ের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজ শুরু হচ্ছে বাংলাদেশ-জিম্বাবুয়ের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজ


আর কয়েকঘণ্টা পর হারারেতে শুরু হচ্ছে বাংলাদেশ-জিম্বাবুয়ের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজ। এর আগে গতকাল মধ্যরাতে জিম্বাবুয়ের উদ্দেশ্যে রওনা হয়েছেন অধিনায়ক তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ এবং তাইজুল ইসলাম। ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল টি-টোয়েন্টি থেকে অবসর নিয়েছেন। বিমানে ওঠার আগে তিনি বলে গেছেন, ওয়ানডেতে বাংলাদেশ অনেক শক্তিশালী হলেও এবার আর জিম্বাবুয়েকে হারানো সহজ হবে না।

৫০ ওভারের ফরম্যাটে বাংলাদেশ এখন যেকোনো দলকেই বলে কয়ে হারাতে পারে। সর্বশেষ বিদেশের মাটিতে দুটি সিরিজই জিতেছে। উইন্ডিজকে তো ধোলাই করে ছেড়েছে। ওয়ানডের কথা বলতে গিয়ে তামিম টেনে আনেন পাকিস্তান প্রসঙ্গ। গত বছরের এপ্রিলে পাকিস্তান গিয়েছিল জিম্বাবুয়ে সফরে। সেখানে তারা একটি টি-টোয়েন্টি ম্যাচ হেরেছিল। তামিম তাই বলেন, 'শেষ কয়েকটা সিরিজ যদি দেখেন, পাকিস্তানের মতো দলও কিন্তু ওখানে গিয়ে হেরেছে। '

ওয়ানডে অধিনায়ক আরও বলেন, 'পরিকল্পনা একই থাকবে- জিততে চাই। আসলে আমি সব সময় একটা কথা বলি, (র‌্যাংকিংয়ে) কে আগে, কে পরে, এটা কোনো বিষয় নয়। কে ভালো খেলছে, এটা বেশি গুরুত্বপূর্ণ। অবশ্যই আমরা ওদের চেয়ে ভালো দল। কিন্তু ওদের দেশে যে সহজেই হারিয়ে দেওয়া যাবে, তা নয়। আমাদের রিল্যাক্স করার কোনো সুযোগ থাকবে না। যদি ভালো করতে চাই, প্রথম বল থেকে চেষ্টাটা থাকতে হবে। আমরা যদি ভালো খেলি, অবশ্যই আমরা জিতব।