২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০২:০৫:৫৭ অপরাহ্ন


‘মিথ্যা খবরে’ চটেছেন রোনালদো
ক্রীড়া ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৯-০৭-২০২২
‘মিথ্যা খবরে’ চটেছেন রোনালদো ফাইল ফটো


ক্রিশ্চিয়ানো রোনালদোর ম্যানচেস্টার ইউনাইটেডে থাকা না থাকা নিয়ে বেশ জল ঘোলা হচ্ছে। পর্তুগিজ যুবরাজ এরই মধ্যে জানিয়ে দিয়েছেন, তিনি ক্লাব ছাড়তে চান।

কিন্তু ইউনাইটেড তাকে ছাড়তে চায় না। দলের কোচ এরিক টেন হাগ রোনালদোর সঙ্গে আলোচনায়ও বসেছিলেন। কিন্তু ইতিবাচক কিছু হয়নি। রোনালদো তার ক্লাব ছাড়ার সিদ্ধান্তে অনড়। কেননা ইউনাইটেড এবার চ্যাম্পিয়ন্স লিগে নেই।

এরই মধ্যে খবর, রোনালদোকে ওল্ড ট্রাফোর্ডে রাখতে কিংবদন্তি স্যার অ্যালেক্স ফার্গুসনকে দিয়ে অনুরোধ করিয়েছে ক্লাবটি। এই ফার্গুসনই রোনালদোকে তরুণ বয়সে নিজের হাতে গড়ে তুলেছিলেন।

রোনালদো তাকে বাবা বলে ডাকেন। তাই ফার্গুসনের অনুরোধ পর্তুগিজ যুবরাজ ফেলতে পারবেন না স্বাভাবিকভাবেই। গণমাধ্যমে এমন গুঞ্জন ভেসে বেড়াচ্ছে।

রোনালদো এসব শুনে ভীষণ চটেছেন। রীতিমত একহাত নিলেন সাংবাদিকদের। এক ইনস্টাগ্রাম পোস্টে রোনালদো লিখেছেন, ‘আমাকে নিয়ে কথা না বলে যেন একদিনও থাকা অসম্ভব। নাহলে তো গণমাধ্যম অর্থ আয় করতে পারবে না। আপনারা ভালো করেই জানেন, মিথ্যা না বললে মানুষের মনোযোগ আকর্ষণ করতে পারবেন না। এভাবে চালিয়ে যান, একদিন কিছু সত্য খবর পেয়ে যাবেন।’

রোনালদোর দলবদল নিয়ে বেশ অনেকদিন ধরেই বাজার গরম। চেলসি, বায়ার্ন মিউনিখ, অ্যাটলেটিকো মাদ্রিদ-তিন ক্লাবই শুরুতে তার প্রতি আগ্রহী ছিল। কিন্তু পরে সরে আসে।

এখন রোনালদোর এজেন্ট হোর্হে মেন্দেসের সাথে নাকি পর্তুগিজ তারকার শৈশবের ক্লাব স্পোর্টিং লিসবনের যোগাযোগ হচ্ছে। রোনালদোর প্রথম পেশাদার ক্লাব স্পোর্টিং লিসবন গেল মৌসুমে লিগে দ্বিতীয় স্থান অর্জন করে নিশ্চিত করেছে চ্যাম্পিয়ন্স লিগে খেলা। তাই রোনালদোর সেই ক্লাবে ফেরত যাওয়ার সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

রাজশাহীর সময়/এম