২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১১:২৭:৫০ অপরাহ্ন


বগুড়ায় ৫ দিনে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ৫
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ২৯-০৭-২০২২
বগুড়ায় ৫ দিনে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ৫ বগুড়ায় ৫ দিনে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ৫


বগুড়ায় পাঁচদিনের মাথায় ট্রাকচাপা পড়ে আবারও প্রাণ গেলো দুই মোটরসাইকেল আরোহী শিক্ষার্থীর। বৃহস্পতিবার( ২৮ জুলাই) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে সদরের মানিকচক এলাকার ঢাকা-রংপুর দ্বিতীয় বাইপাস মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজনই ধরমপুর ওলিরবাজার এলাকার বাসিন্দা। নিহত রিদওয়ান বগুড়া আমর্ড পুলিশ ব্যাটালিয়ন স্কুলের এসএসসি পরীক্ষার্থী ছিলেন। আরেক নিহত সাদিক নুনগোলা কলেজে এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেলে দুই শিক্ষার্থী একটি মোটরসাইকেলে চড়ে মাটিডালী থেকে বনানীর দিকে যাচ্ছিলেন।

মোটরসাইকেলটি বেপরোয়া গতিতে চালাচ্ছিলেন বলে জানান স্থানীয়রা। ওই সময় নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা কাঁচামালবোঝাই একটি ট্রাকের নিচে চাপা পড়েন দু'জন। এতে রিদওয়ান ও সাদিক ঘটনাস্থলেই প্রাণ হারান। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ট্রাকটি জব্দ করে।

তবে ট্রাকের ড্রাইভার ও হেলপার পলাতক। বিষয়গুলো নিশ্চিত করেছেন ফুলবাড়ী পুলিশ ফাঁড়ির ইনচার্জ, বাবু কুমার সাহা। নিহতদের মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ নিয়ে জেলায় চলতি সপ্তাহেই মোটরসাইকেল দুর্ঘটনায় ৪ শিক্ষার্থীসহ মোট ৫ জনের মৃত্যু হয়েছে।