২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০২:৩৪:৫৩ অপরাহ্ন


চারঘাটে আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
চারঘাট (রাজশাহী) প্রতিনিধি:
  • আপডেট করা হয়েছে : ২৮-০৭-২০২২
চারঘাটে আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত চারঘাটে আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত


রাজশাহীর চারঘাটে দীর্ঘ ৭ বছর পর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেনের সভাপতিত্বে এই ত্রি-বার্ষিক সম্মেলনের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও রাসিক মেয়র এ এইচ এম খাইরুজ্জামান লিটন।

সম্মেলনে সভাপতি পদে বীরমুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন ও সাধারন সম্পাদক পদে ফকরুল ইসলাম নাম ঘোষনা করেন প্রধান অতিথি এ এইচ এম খাইরুজ্জামান লিটন।

বৃহস্পতিবার সকালে চারঘাট পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে বেলা ১০ টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন রাজশাহী জেলা আওয়ামীলীগের সাংগঠনিক এস এম কামাল (রাজশাহী বিভাগের দ্বায়িত্বপ্রাপ্ত)।

উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ফকরুল ইসলামের সঞ্চালনায় অধিবেশনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য ও সম্মেলন শুভ উদ্বোধন ঘোষনা দেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আব্দুল ওয়াদুদ দ্বারা।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সাংসদ ও প্রতিমন্ত্রী শাহারিয়ার আলম এমপি, সংরক্ষিত আসনের এমপি আদিবা আনজুম মিতা, সাবেক এমপি

রায়হানুল হক রায়হান, সংরক্ষিত আসনের সাবেক এমপি বেগম আখতার জাহান, রাজশাহী মহানগর আওয়ামীলীগ সাধারন সম্পাদক ডাবলু সরকারসহ কেন্দ্র,জেলা ও উপজেলা আওয়ামীলীগের সকল অংগসংগঠনের নেতকর্মীবৃন্দ।