২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৯:১৯:০২ অপরাহ্ন


চট্টগ্রামে শুটারগানসহ সন্ত্রাসী তানভীর মেহেদী মাসুদ গ্রেফতার
স্টাফ রিপোর্টার:
  • আপডেট করা হয়েছে : ২৮-০৭-২০২২
চট্টগ্রামে শুটারগানসহ সন্ত্রাসী তানভীর মেহেদী মাসুদ গ্রেফতার চট্টগ্রামে শুটারগানসহ সন্ত্রাসী তানভীর মেহেদী মাসুদ গ্রেফতার


চট্টগ্রাম নগরীর চান্দগাও থেকে দেশীয় প্রযুক্তিতে তৈরী ১টি ওয়ান শুটারগানসহ একজন অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।গ্রেফতার সৈয়দ তানভীর মেহেদী মাসুদ (২৮) চট্টগ্রাম মহানগরীর চকবাজার থানার সৈয়দ মোহাম্মদ মুসা’র ছেলে।

বৃহস্পতিবার বিকালে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-৭, চট্টগ্রামের মুখপাত্র সিনিয়র সহকারী পরিচালক মোঃ নুরুল আবছার।

তিনি জানান, র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে , কতিপয় মাদক ব্যবসায়ী প্রাইভেটকার যোগে কালুরঘাট এলাকা হতে একটি বড় ধরনের মাদকের চালান নিয়ে চট্টগ্রাম মহানগরীর দিকে আসছে। এমন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার (২৬ জুলাই) রাত ১১টায় র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানাধীন ওয়াসা এলাকায় পাঁকা রাস্তার উপর একটি বিশেষ অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে গাড়ী তল্লাশী শুরু করে। এ সময় একটি প্রাইভেটকার হতে আসামী সৈয়দ তানভীর মেহেদী মাসুদ গ্রেফতার করতে সক্ষম হয়। 

এরপর সে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত গাড়ির সামনের সিটের নিচে প্লাষ্টিকের ব্যাগের ভিতর হতে দেশীয় তৈরী ১টি ওয়ান শুটারগান উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়।

জিজ্ঞাসাবাদে সে জানায়, উদ্ধারকৃত অস্ত্রটি দিয়ে সে বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম এবং স্থানীয়ভাবে এলাকায় প্রভাব বিস্তার করে আসছে। 

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত অস্ত্র উদ্ধারের ব্যপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।