১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৮:১৪:৫০ পূর্বাহ্ন


নারায়ণগঞ্জে কিশোর গ্যাংয়ের হামলায় কলেজছাত্র নিহত
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৮-০৭-২০২২
নারায়ণগঞ্জে কিশোর গ্যাংয়ের হামলায় কলেজছাত্র নিহত ফাইল ফটো


নারায়ণগঞ্জে পূর্ব শত্রুতার জেরে কিশোর গ্যাংয়ের হামলায় ইমন (১৭) নামে এক কলেজছাত্র নিহত হয়েছে। এ সময় শাহরিয়ার জয় ও মশিউর রহমান নামে আরও দুইজন গুরুতর আহত হয়েছে।

বুধবার (২৭ জুলাই) রাতে নারায়ণগঞ্জ সদর উপজেলার সিদ্ধিরগঞ্জের বাগমারা এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত ইমন আদর্শনগর এলাকার মো. শাহ আলমের ছেলে। তিনি স্থানীয় আলী আকবর স্কুল অ্যান্ড কলেজের ছাত্র ছিলেন। আহত শাহরিয়ার জয় তেজগাঁও পলিটেকনিক কলেজের ছাত্র এবং মশিউর রহমান রনি নাজিমউদ্দীন কলেজের ছাত্র। তারা বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল ওহাব জানায়, নিহত ইমন ও অভিযুক্ত রাসেল ঘনিষ্ঠ বন্ধু ছিল। সম্প্রতি রাসেল নানা অপকর্মে লিপ্ত হওয়ায় ইমন তাকে এড়িয়ে চলা শুরু করে। রাসেল ও তার ৮-১০ জন সহযোগী বুধবার সকালে ইমনকে তুলে নিয়ে নির্যাতন চালায়। পরে একই দিন সন্ধ্যায় আবার ইমন, শাহরিয়ার ও মশিউরের ওপর দেশীয় অস্ত্র নিয়ে রাসেল হামলা চালায়। এতে গুরুতর আহত হয় তারা। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইমনকে মৃত ঘোষণা করেন। 

ইমনের মা শাহিনুর বেগম বলেন, লোকমুখে জানতে পারি, সিদ্ধিরগঞ্জের মাদানীনগর এলাকায় দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। পরে  ঘটনাস্থলে গিয়ে ইমনসহ দুজনকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখি। স্থানীয়দের সহায়তায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিলে ইমন মারা যায়। শাহরিয়ার ও মশিউর গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মশিউর রহমান বলেন, হামলার ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযানে নেমেছে পুলিশ। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা করা হবে।

রাজশাহীর সময়/এম