২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৬:৪৮:২৬ পূর্বাহ্ন


বিএনপি-জামাত এদেশকে মৃত পুরিতে পরিণত করেছিল- পলক
সৌরভ সোহরাব, সিংড়া(নাটোর)প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ২৭-০৭-২০২২
বিএনপি-জামাত এদেশকে মৃত পুরিতে পরিণত করেছিল- পলক বিএনপি-জামাত এদেশকে মৃত পুরিতে পরিণত করেছিল- পলক


তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, ২০০১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত বিএনপি-জামাত বাংলাদেশকে  মৃত পুরিতে পরিণত করেছিল। সেই চিত্র এখন আমরা শ্রীলংকায় দেখতে পাচ্ছি। তোমরা যারা তরুন তারা একবার যদি শ্রীলংকার দিকে তাকাও তাহলে যে অবস্থা দেখতে পাবে ঠিক সেই অবস্থাই করেছিল বিএনপি-জামাত। এই বাংলাদেশ একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছিল।

দেশ বিরোধী পাকিস্তানের এজেন্ট জামাত বিএনপির এজেন্টরা যে অপপ্রচার করছে তা দমন করতে হবে। জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের কথা ঘরে ঘরে পৌঁছে দিতে হবে। যতদিন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন ততক্ষণ  পর্যন্ত বাংলার মানুষের চিন্তা নাই।আগামী জাতীয় নির্বাচনে সেচ্ছাসেবকলীগ কে সোচ্চার হতে হবে।

বুধবার (২৭ জুলাই) সকালে উপজেলা ও পৌর সেচ্ছাসেবক লীগের আয়োজনে আওয়ামী সেচ্ছাসেবকলীগ এর ২৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে র‌্যালি ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা  সজীব ওয়াজেদ জয় এর জন্মদিন উপলক্ষ্যে কেক কাটা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি হাসান ইমাম ও পৌর সেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ সৌরভ হোসেন সুজার সভাপতিত্বে, উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোঃ মহন আলী পৌর সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাসুম রাব্বির সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সভাপতি ওহিদুর রহমান শেখ, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও পৌর.মেয়র জান্নাতুল ফেরদৌস, সিংড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরান, জেলা সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি সুব্রত সরকার, যুগ্ন সাধারণ সম্পাদক নাজমুল হোসেন রানা, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি আব্দুল আওয়াল, সাধারণ সম্পাদক সাইদুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি সজিব ইসলাম জুয়েল, সাধারণ সম্পাদক হারুন বাশার প্রমুখ।

রাজশাহীর সময়/এ