২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ১০:৫১:২৯ অপরাহ্ন


চট্টগ্রামে বিপুল পরিমান মাদকসহ মাদক কারবারি গ্রেফতার
স্টাফ রিপোর্টার:
  • আপডেট করা হয়েছে : ২৬-০৭-২০২২
চট্টগ্রামে বিপুল পরিমান মাদকসহ মাদক কারবারি গ্রেফতার চট্টগ্রামে বিপুল পরিমান মাদকসহ মাদক কারবারি গ্রেফতার


চট্টগ্রামের ভুজপুর থানাধীন হেঁয়াকো হতে হাটহাজারী এলাকায় মাদক পরিবহনকালে আফিম ও ফেন্সিডিলসহ ১জন মাদক ব্যবসায়ী র‌্যাব-৭, চট্টগ্রামের হাতে আটক

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সূত্রে  জানতে পারে , কতিপয় মাদক ব্যবসায়ী একটি সিএনজি যোগে মাদকের একটি বড় চালান নিয়ে বিক্রয়ের উদ্দেশ্যে চট্টগ্রাম জেলার ভূজপুর থানাধীন ৩নং নারায়নহাট ইউপি এর আকবর পাড়া এলাকায় অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে ২৬ জুলাই সন্ধা সোয়া ৭টায় র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে একটি সিএনজি হতে আসামী মোঃ জয়নাল (৩০), পিতা- মৃত আবু আহম্মদ, সাং- অলিপুর, থানা- ভূজপুর, জেলা- চট্টগ্রামকে আটক করতে সক্ষম হয়। 

এরপর উপস্থিত সাক্ষীদের সম্মুখে ওই সিএনজির ড্রাইভিং সীটের নীচ হতে আসামীর নিজ হাতে বের করে দেয়া মতে ১টি সাদা প্লাস্টিকের বস্তার ভিতর হতে ৯৮ বোতল ফেন্সিডিল ও ১টি কালো পলিথিনের ভিতর হতে ৫৩০ (পাঁচশত ত্রিশ) গ্রাম আফিম উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ সুকৌশলে মাদকদ্রব্য (ফেন্সিডিল, আফিম) খাগড়াছড়ির সীমান্তবর্তী এলাকা হতে  সংগ্রহ পূর্বক পরবর্তীতে তা চট্টগ্রাম জেলাসহ আশপাশের জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৫৪ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।