২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৮:৪১:৪৫ অপরাহ্ন


টিএম রেকর্ডসের গানে ফের নারগিস ফাখরি
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ২৬-০৭-২০২২
টিএম রেকর্ডসের গানে ফের নারগিস ফাখরি টিএম রেকর্ডসের গানে ফের নারগিস ফাখরি


জনপ্রিয় সংগীতশিল্পী আনিকার কন্ঠে আসছে টিএম রেকর্ডসের নতুন গান ‘পালাবি কোথায়’। গানটির মধ্য দিয়ে ফের বাংলাদেশের গানে মডেল হয়ে হাজির হচ্ছেন বলিউড নায়িকা নারগিস ফাখরি।

তাপসের কথা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন তাপস ও অ্যাপিরাস। অন্যদিকে ফারজানা মুন্নীর প্রযোজনা ও স্টাইলিংয়ে গানটি নির্মাণ করেছেন বলিউড নির্মাতা আদিল শেখ। 

মুম্বাইয়ে গানটির চিত্রধারণ হয়। ২৬ জুলাই প্রকাশিত হল গানটির ফার্স্টলুক টিজার।

টিএম রেকর্ডস হয়ে নতুন গান প্রকাশে আনিকা দারুণ উচ্ছ্বসিত। তিনি বলেন, “এ গানটি আমার মিউজিক ক্যারিয়ারে সবচেয়ে বড় প্রোডাকশান। সেই সময়টা মনে পড়ছে যখন ভাবতাম ইস তাপস স্যারের সঙ্গে গান করার একটা চান্স পেতাম। আজ স্বপ্নটা নিজের চোখের সামনেই সত্যি হতে দেখছি। চোখের সামনে টিএম এর গানগুলো হতে দেখেছি তাই আমরা যারা শিল্পী তাদের আবেগটাও অনেক বেশি।তাপস ভাই এবং ভাবির কাছে কৃতজ্ঞ তারা যে আমার ভেতর থেকে সত্যিকার আমাকে খুঁজে এনে বার করেছে, যার সম্পর্কে আমি নিজেই ছিলাম অজ্ঞাত। ইনশাল্লাহ সবার আমার গানটা ভালো লাগবে এমন প্রত্যাশা করছি।”

টিএম রেকর্ডস থেকে এর আগে প্রকাশিত হয় আনিকার ‘পরান বন্ধু’ শিরোনামের একটি গান। অন্যদিকে নারগিস ফাখরি উপস্থিত হয়েছিলেন লুইপা ও শামিমের কন্ঠে ‘মনেরই খবর’ গানে। দুটি গানই ছুঁয়েছে কয়েক মিলিয়ন ভিউস।

নতুন গানে আনিকা ও নারগিস ফাখরির এ নতুন ক্যামিস্ট্রি শ্রোতাদের মাঝে আলোড়ন তুলবে এমনটাই প্রত্যাশা করছে টিএম রেকর্ডস।

বিশ্বময় বাংলাগানকে আন্তর্জাতিক মানসম্পন্ন করে উপস্থাপনের লক্ষ্যে যাত্রা শুরু করা টিএম রেকর্ডস শুরু থেকেই বৈচিত্রময় গান ও ব্যায়বহুল ও আন্তর্জাতিক মানের মিউজিক ভিডিও দিয়ে শ্রোতাদের মাঝে স্থান করে নিয়েছে।নিয়মিত গান প্রকাশের মধ্য দিয়ে সে যাত্রা অব্যাহত রেখেছে তারা।

খুব শিগগিরই ‘পালাবি কোথায়’ গানটিও মুক্তি পেতে যাচ্ছে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেল ও সামাজিক  যোগাযোগ মাধ্যমগুলোতে।

রাজশাহীর সময়/এম