২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৩:১১:২০ পূর্বাহ্ন


রণবীর সিংয়ের নগ্ন ফটোশুট ! পুলিশে অভিযোগ
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২৫-০৭-২০২২
রণবীর সিংয়ের নগ্ন ফটোশুট ! পুলিশে অভিযোগ রণবীর সিংয়ের নগ্ন ফটোশুট ! পুলিশে অভিযোগ


ক্যামেরার সামনে নগ্ন নিয়ে নেটপাড়ায় রণবীর সিংকে নিয়ে তুমুল চর্চা শুরু হয়েছে। মিলিন্দ সোমান ছাড়া বলিপাড়ার বর্তমান প্রজন্মের কেউ এমন দুঃসাহস দেখিয়েছেন বলে মনে হয় না। কিন্তু করে দেখালেন ‘গাল্লিবয়’। সপাটে বললেন, “নগ্নতা আহামরি কিছু তো নয়।” এবার তারই মাশুল গুনতে হল রণবীর সিংকে। পুলিশি ঝামেলায় জড়ালেন বলিউড অভিনেতা।

রণবীর সিংয়ের এমন দুঃসাহসিক কর্মকাণ্ড দেখে নেটদুনিয়ার নীতি পুলিশেরা চোখ কপালে তুললেও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন বলিউডের একাংশ। আর এই বোল্ড ফটোশুটের তারিফও করেছেন অনেকে। কিন্তু ফটোশুটে নগ্নতা-ই কাল হল অভিনেতার। কারণ, সোমবার রণবীর সিংয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের হল মুম্বইয়ের চেম্বুর থানায়। সংবাদসংস্থা এএনআই সূত্রে এমনটাই জানা গিয়েছে।

কে বা কারা আপত্তি তুলেছে রণবীর সিংয়ের নগ্ন ফটোশুট নিয়ে? পূর্ব মুম্বইয়ের শহরতলীর এক স্বেচ্ছাসেবী সংস্থার তরফেই চেম্বুরে অভিযোগ দায়ের করা হয়েছে। গোটা ঘটনাটা খতিয়ে দেখছে পুলিশ। ওই সংস্থার তরফে FIR দায়েরের দাবিও উঠেছে। তবে সোমবার রাত অবধি কোনওরকম এফআইআর দায়ের হয়নি বলেই জানা গিয়েছে।

প্রসঙ্গত, রণবীরের নগ্ন ফটো ভাইরাল হতেই দেখা গিয়েছিল, শরীরে একটাও সুতো অবধি নেই। অনাবৃত গা। কখনও গালিচার ওপর শুয়ে, আবার কখনও বা আলো আঁধারিতে মনোক্রম মুডে নিজেকে ক্যামেরার সামনে তুলে ধরেছেন। বিন্দুমাত্র দ্বিধাবোধ নেই। চোখেমুখে সাহসীকতার ছাপ স্পষ্ট! আর সেই ছবি নিয়েই ঝড় বয়ে যায় নেটদুনিয়ায়। তবে সূত্রের খবর বলছে, স্ত্রী দীপিকা পাড়ুকোন কিন্তু স্বামী রণবীর সিংয়ের পাশেই রয়েছেন। বরং, অভিনেতাকে যথেষ্ট সমর্থনও করেছেন এই ফ্যাশন ম্যাগাজিনের বিশেষ ফটোশুট করার জন্য।

অন্যদিকে রণবীর সিংয়ের নগ্ন ভাইরাল ছবি প্রসঙ্গে আলিয়া ভাটকে জিজ্ঞেস করতেই তিনি রেগে আগুন। পাপ্পারাজিদের সাফ জানিয়ে দিয়েছেন যে, প্রিয় অভিনেতা রণবীর সিং সম্পর্কে কোনওরকম খারাপ মন্তব্য শুনবেন না তিনি।