২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৫:২৪:২৫ পূর্বাহ্ন


ভিকি-ক্যাটরিনা নবদম্পত্তীকে খুনের হুমকি!
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২৫-০৭-২০২২
ভিকি-ক্যাটরিনা নবদম্পত্তীকে খুনের হুমকি! ভিকি-ক্যাটরিনা নবদম্পত্তীকে খুনের হুমকি!


বিয়ে হয়েছে মাসখানেক আগেই। আরবসাগরের তীরে ইতিমধ্যেই সুখের ঘরকন্না সাজিয়েছেন বলিপাড়ার তারকা দম্পতি। আর এরমধ্যেই কিনা সুখের সংসারে আগুন! খুনের হুমকি পাচ্ছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। আর এমন ঘটনাকে একেবারেই হালকা চালে না নিয়ে মুম্বই পুলিশের কাছে ছুটলেন ভিকি-ক্যাটরিনা। যার জেরে গ্রেপ্তার হলেন উঠতি অভিনেতা।

সোশ্যাল মিডিয়াতে প্রকাশ্যেই ভিকি-ক্যাটরিনাকে প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে। যার জেরে এবার মুম্বইয়ের সান্তাক্রুজ থানায় হাজির হয়ে গোটা ঘটনাটা পুলিশকে জানালেন বলিপাড়ার তারকাদম্পতি। যার জেরে ইতিমধ্যেই মামলা দায়ের হয়েছে।

পুলিশ সূত্রে খবর, ইনস্টাগ্রাম প্রোফাইলে ক্রমাগত ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফকে খুনের হুমকি দেওয়া হচ্ছে। কে বা কারা দিচ্ছে এই খুনের হুমকি? সেপ্রসঙ্গে জানা গিয়েছে, যে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে প্রাণনাশের হুমকি আসছে, সেটা এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির। এমনকী, সেই অ্যাকাউন্টের নেপথ্যে কে রয়েছেন, সেটাও বোঝা যাচ্ছে না। ভিকি-ক্যাটরিনাকে মামলা দায়েরের পরই হুমকি দেওয়া সেই ব্যক্তিকে সেই খুঁজতে ময়দানে নেমেছে মুম্বই পুলিশ। এএনআই টুইটে অন্তত এমনটাই জানা গিয়েছে।

জানা গেছে, ওই ব্যক্তি উঠতি অভিনেতা। লখনউয়ের বাসিন্দা। মুম্বইয়ের সিরিয়াল-সিনেমায় কাজ করেন। তবে এই ব্যক্তি আবার ক্যাটরিনা কাইফের অনুরাগীও। কিন্তু তাই বলে প্রিয় অভিনেত্রীর নজর আকৃষ্ট করতে খুনের হুমকি? এই ঘটনায় ক্যাটরিনার মেরি ক্রিসমাস সিনেমার সেটে কড়া নিরাপত্তা।

উল্লেখ্য, সম্প্রতি হইহই করে ক্যাটরিনার জন্মদিন উদযাপন করে মালদ্বীপ ট্যুর থেকে ফিরেছেন ভিকি। গত কয়েকদিনে তারকাদম্পতি ও তাঁদের বন্ধুবান্ধবের ছবি সোশ্যাল মিডিয়া কাঁপিয়েছে, বললেও অত্যুক্তি হয় না। আর এবার মুম্বইতে ফিরে এসেই বিপাকে ভিকি-ক্যাটরিনা। ক্রমাগত খুনের হুমকি দেওয়া হচ্ছে বলিপাড়ার তারকা দম্পতিকে। যার জেরে মুম্বই পুলিশের দ্বারস্থ হয়েছেন তাঁরা।

প্রসঙ্গত, বলিউড তারকাদের খুনের হুমকি দেওয়ার ঘটনা নতুন নয়! এর আগে সলমন খান, শাহরুখ খান থেকে শুরু করে প্রথম সারির অনেক তারকাই প্রাণনাশের হুমকির সম্মুখীন হয়েছেন। কেউ অন্ধকার জগতের থেকে খুনের হুমকি পেয়েছেন তো কাউকে বা আবার নেটদুনিয়াতে প্রকাশ্যেই প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে।