২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ১০:০১:০৯ অপরাহ্ন


জাতীয় মঞ্চে তিনবার সেরা অভিনেতার পুরস্কার!
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ২৪-০৭-২০২২
জাতীয় মঞ্চে তিনবার সেরা অভিনেতার পুরস্কার! জাতীয় মঞ্চে তিনবার সেরা অভিনেতার পুরস্কার!


বলিউডে অভিনেতা-পরিচালকের যদি জুটি ভাবা হয়, তাহলে যে কটি নাম ওপরে উঠে আসবে, তাঁদের মধ্যে অন্যতম অজয় দেবগণ-রোহিত শেট্টি জুটি। কাজের বাইরেও দুজনের বন্ধুত্ব বলিউডে সর্বজনবিদিত। তৃতীয়বার জাতীয় পুরস্কার পাওয়ার পর সেই বন্ধুকেই শুভেচ্ছা জানালেন রোহিত।

শুক্রবার অজয় ​​দেবগণ জাতীয় পুরস্কারের জন্য সেরা অভিনেতা মনোনীত হওয়ার পর তাঁকে ভালবাসায় ভরালেন ‘গোলমাল’-র পরিচালক। রোহিত বলেছেন, “জখম, দ্য লিজেন্ড অফ ভগত সিং আর এবার তানহাজি। তিনটি জাতীয় পুরস্কার। নাম একটাই- অজয় দেবগণ।

অজয় দেবগণের প্রতি রোহিতের বন্ধুত্বপূর্ণ ভালোবাসা ফুটে উঠেছে এই ইনস্টাগ্রাম পোস্টে। এর আগে অজয়ের জন্মদিনেও বিশেষ পোস্ট করে বন্ধুকে শুভেচ্ছা জানিয়েছিলেন রোহিত। এবার ফের দুজনের ‘ফ্রেন্ডশিপ’ দেখল বলিউড।

তবে শুধু রোহিত নন, অজয়কে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর স্ত্রী এবং বহু সিনেমার অভিনেতা কাজল। ‘তানহাজি’ সিনেমাতেও অজয়ের স্ত্রী’র ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। কাজল লেখেন, ‘টিম তানহাজি ৩টি জাতীয় পুরস্কার জিতেছে। একইসঙ্গে সেরা অভিনেতা অজয় দেবগণ। আমি ভীষণই খুশি এবং গর্বিত!’

৬৮তম জাতীয় পুরস্কার ঘোষণা! সেরা বাংলা ছবি ‘অভিযাত্রিক’, উচ্ছ্বসিত টলিউড

অজয় দেবগণের পাশাপাশি এবছর জাতীয় পুরস্কারে সেরা অভিনেতা মনোনীত হয়েছেন তামিলের সুরিয়াও। ‘সুরারই পত্রু’-তে অভিনয়ের জন্য তিনি এই পুরস্কার জিতেছেন।