২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ১২:০৫:১৪ অপরাহ্ন


র‌্যাব-৭, চট্টগ্রামের অভিযানে ফেনী থেকে ২২৫ বোতল ফেন্সিডিলসহ ৩ জন মাদক কারবারি আটক
স্টাফ রিপোর্টার:
  • আপডেট করা হয়েছে : ২৪-০৭-২০২২
র‌্যাব-৭, চট্টগ্রামের অভিযানে ফেনী থেকে ২২৫ বোতল ফেন্সিডিলসহ ৩ জন মাদক কারবারি আটক র‌্যাব-৭, চট্টগ্রামের অভিযানে ফেনী থেকে ২২৫ বোতল ফেন্সিডিলসহ ৩ জন মাদক কারবারি আটক


র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সূত্রে  জানতে পারেন যে, কতিপয় মাদক ব্যবসায়ী ১(এক)টি সিএনজি যোগে মাদকের একটি বড় চালান নিয়ে বিক্রয়ের উদ্দেশ্যে কুমিল্লা হইতে চট্টগ্রামের দিকে নিয়ে আসছে। 

এমন তথ্যের ভিত্তিতে (২৪ জুলাই) সাড়ে ৬টায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল ফেনী জেলার ফেনী মডেল থানাধীন ঢাকা হইতে চট্রগ্রামগামী মহাসড়কের মোহাম্মদ আলী বাজার অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে গাড়ী তল্লাশী শুরু করে।

এ সময় একটি সিএনজি থেকে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধিন ডিমাতলী সাহেব নগরের ছেলে আসামী মোঃ আকবর হোসেন (২৬), মোঃ শামসুল ইসলাম সুজন (২৭) ও মোঃ দেলোয়ার হোসেনকে (৪৫) গ্রেফতার করে।

এ সময় ওই সিএনজির পিছনে যাত্রী বহন করার জায়গায় একটি সাদা প্লাস্টিকের বস্তা হতে ২২৫ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আসামীদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে আরো জানায়, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ পূর্বক পরবর্তীতে তা চট্টগ্রাম, ফেনী এবং কুমিল্লার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের নিকট খুচরা ও পাইকারী বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২ লক্ষ ২৫ হাজার টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে আসামী ও উদ্ধারকৃত মাদক কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানায় জমা দেয়া হয়েছে।