২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৯:২৯:৪৪ অপরাহ্ন


রাজশাহীতে নদী থেকে নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার
নিজস্ব প্রতিবেদক
  • আপডেট করা হয়েছে : ২৪-০৭-২০২২
রাজশাহীতে নদী থেকে নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার রাজশাহীতে নদী থেকে নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার


রাজশাহীর বাগমারা রূপ কুমার হালদারের (৩৮) নামের নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২৪ জুলাই) সকাল ৮টার দিকে বারনই নদী থেকে তার লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের একটি ডুবুরি দল। 

পরে পুলিশের কাছে হস্তান্তর করে। ময়নাতদন্ত শেষে পুলিশ নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করেছে বাগমারা থানা পুলিশ।

নিহত রূপ কুমার রাজশাহীর বাগমারার উপজেলার তাহেরপুর পৌরসভার হরিপালা জেলেপড়া গ্রামের মৃত নিয়ন হালদারের ছেলে। তিনি পেশায় মাছ ব্যবসায়ী ছিলেন।

এর আগে শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে বারনই নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হন রূপ কুমার। এরপর জাল নামিয়ে অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তর থেকে যাওয়া চার সদস্যের ডুবুরি দলের টিম লিডার সাব অফিসার মো. নুরুন্নবী খোলা কাগজকে জানান, শনিবার রাতে তারা ব্যবসায়ীর ডুবে যাওয়ার খবর পান। 

রোববার ভোর ৫টায় তারা বাগমারায় পৌঁছেন ভোর সাড়ে ৬টায়। এরপর সকাল ৮টা পর্যন্ত তারা বরনই নদীতে প্রায় দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে নদীর তলদেশ থেকে ওই ব্যক্তির লাশ উদ্ধার করেন।

তিনি আরও বলেন, শনিবার বিকেলে গ্রামের এক মৃত ব্যক্তির সৎকারে শেষে রূপ কুমার হালদার মদ্যপ অবস্থায় নদীতে গোসল নেমে নদীতে তলিয়ে যান। 

এ ব্যপারে মুঠো ফোনে জানতে চাইলে রাজশাহী বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম জানান, রূপ কুমার হালদার নদীতে ডুবে মৃত্যুর ব্যপারে  পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই তার লাশ সৎকারের জন্য পরিবারকে অনুমতি দেওয়া হয়েছে। এ ঘটনায় থানায় একটি (ইউডি) অপমৃত্যুর মামলা রুজু করা হয়েছে বলেও জানান ওসি।

রাজশাহীর সময়/এএইচ