২২ মে ২০২২, রবিবার, ১২:৪১:০৪ পূর্বাহ্ন


পোস্টের কারণে আবারও শিরোনামে সারা আলি খান
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২১-০১-২০২২
পোস্টের কারণে আবারও শিরোনামে  সারা আলি খান পোস্টের কারণে আবারও শিরোনামে সারা আলি খান


বলিউড অভিনেত্রী সারা আলি খান খুব অল্প সময়ের মধ্যে ইন্ডাস্ট্রিতে একটি বিশেষ জায়গা করে নিয়েছেন, তাই সারা প্রতিনিয়ত অনেক ছবির অফার পাচ্ছেন। সারা তার অভিনয়ের জোরে ইন্ডাস্ট্রিতে নিজেকে প্রমাণ করেছেন। আজকাল তিনি মানুষের প্রথম পছন্দ।

এখন সারা তার সর্বশেষ পোস্টের কারণে আবারও শিরোনামে রয়েছেন। সম্প্রতি, অভিনেত্রী তার ইনস্টাগ্রাম পেজে একটি ভিডিও শেয়ার করেছেন, যাতে তাকে বন্ধুদের সাথে মজা করতে দেখা যায়। আসলে, ভক্তদের মধ্যে মালদ্বীপের সুন্দর স্মৃতি শেয়ার করেছেন সারা। তার এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

যে ভিডিওটি সামনে এসেছে তাতে দেখা যাচ্ছে যে সারাকে মাঝে মাঝে বি*কি*নি পরা পুলে সাইকেল চালাতে দেখা যায়। সৈকতে, রিসোর্টে এমনকি পানির নিচেও বন্ধুদের সঙ্গে মজা করতে দেখা যায় অভিনেত্রীকে। এই ভিডিওতে, সারাকে বিভিন্ন দ্বি*কি*নি লুকে দেখা যাচ্ছে, যাতে তাকে বেশ সাহসী দেখাচ্ছে। সারার এসব কাজের জন্য তার ভক্তরা মরতে প্রস্তুত।

পোস্টটি শেয়ার করে সারা ক্যাপশনে লিখেছেন, মালদ্বীপকে অনেক মিস করছি এবং তাই ভাবলাম কেন এই ভিডিওটি শেয়ার করবেন না’। অভিনেত্রীর এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভক্তদের পাশাপাশি ব্যবহারকারীরা সবাই কমেন্ট করে বিভিন্ন প্রতিক্রিয়া দিচ্ছেন।

সারার কাজের কথা বলতে গেলে, সম্প্রতি মুক্তি পাওয়া ছবি ‘আতরঙ্গি রে’-তে দেখা গেছে তাকে। এই ছবিতে তার সঙ্গে মুখ্য অভিনেতা হিসেবে দেখা গেছে অক্ষয় কুমার ও ধানুশকে। ছবিটি দর্শক ও সমালোচকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে। সারাক্ষণ, ভিকি কৌশলের সাথে তার পরবর্তী ছবির শুটিংয়ে ব্যস্ত।

রাজশাহীর সময় / এফ কে