২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৪:০৯:১৮ অপরাহ্ন


সিরাজগঞ্জে ফেন্সিডিল ও হেরোইনসহ একজন নারীসহ শীর্ষ মাদক কারবারী গ্রেফতার ৩
আবু হেনা
  • আপডেট করা হয়েছে : ২২-০৭-২০২২
সিরাজগঞ্জে ফেন্সিডিল ও হেরোইনসহ একজন নারীসহ শীর্ষ মাদক কারবারী গ্রেফতার ৩ সিরাজগঞ্জে ফেন্সিডিল ও হেরোইনসহ একজন নারীসহ শীর্ষ মাদক কারবারী গ্রেফতার ৩


সিরাজগঞ্জের সলঙ্গায় ও সদরে ৪৯৮ বোতল ফেন্সিডিল ও ১২০ গ্রাম হেরোইনসহ একজন নারীসহ তিনজন শীর্ষ মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২। এসময় ১টি প্রাইভেটকার জব্দ করা হয়।

বৃহস্পতিবার (২১ জুলাই) রাত সাড়ে ১১টায় সলঙ্গা থানাধীন রামারচর গ্রামস্থ নেছারিয়া হোটেল এন্ড রেষ্টুরেন্ট এর সামানে রাজশাহী টু ঢাকাগামী মহাসড়কের উপর থেকে ৪৯৮(চারশত আটানব্বই) বোতল ফেন্সিডিলসহ ২জন ও শুক্রবার (২২ জুলাই) ভোর সাড়ে ৪টায় সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন শহীদ এম মনসুর আলী রেলওয়ে স্টেশনের জামে মসজিদের সামনে থেকে ১২০(একশত বিশ) গ্রাম হেরোইনসহ একজন নারী মাদক কারবারীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মাদক কারবারীরা হলো: নরসিংদী জেলার মাধবদী থানাধীন ইসলামাবাদ আলগী গ্রামের মোঃ মিজানুর রহমানের ছেলে মোঃ ইউসুফ মিয়া(৩০) ও রাজশাহী জেলার বাঘা থানাধীন আলাইপুর গ্রামের মোঃ  লালন বাদশার ছেলে মোঃ মোস্তাকিম আহমেদ সিফাত (১৯) এবং দিনাজপুর জেলার হাকিমপুর থানাধীন উত্তর বাসুদেবপুর মাস্টারপাড়া(ওয়ার্ড নং-০৩ হাকিমপুর পৌরসভা) গ্রামের মোঃ হবিবরের স্ত্রী মোছাঃ মালা(৫৪)।

অভিযান পরিচালনা করেন  র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল।

র‌্যাব জানায়, বৃহস্পতিবার রাত সাতে ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে, সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন রামারচর গ্রামস্থ নেছারিয়া হোটেল এন্ড রেষ্টুরেন্ট এর সামানে রাজশাহী টু ঢাকাগামী মহাসড়কের উপর এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ৪৯৮(চারশত আটানব্বই) বোতল ফেন্সিডিল দুইজন মাদক কারবারীকে গ্রেফতার করে। এছাড়াও তাহাদের নিকট থেকে মাদক বহনের কাজে ব্যবহৃত ১টি প্রাইভেটকার জব্দ করা হয়। 

অপর দিকে শুক্রবার ভোর সাড়ে ৪টায় সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন শহীদ এম মনসুর আলী রেলওয়ে স্টেশনের জামে মসজিদের সামনে ফাকা জায়গায় এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ১২০(একশত বিশ) গ্রাম হেরোইনসহ একজন মহিলা মাদক কারবারীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মাদক কারবারীদের বিরুদ্ধে মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাকে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানা ও সিরাজগঞ্জ জেলার সদর থানায়হস্তান্তর করা হয়েছে।

রাজশাহীর সময়/এ