১৫ অগাস্ট ২০২২, সোমবার, ০৬:৫৪:৪৩ পূর্বাহ্ন


'অন্তর্বাস' বিতর্কের পর বিগ বসের মঞ্চে শ্বেতা
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ৩০-০১-২০২২
'অন্তর্বাস' বিতর্কের পর বিগ বসের মঞ্চে শ্বেতা শ্বেতা তিওয়ারি। ফাইল ফটো


শ্বেতা তিওয়ারি, বয়সকে বুড়ো আঙুল দেখিয়ে নিজের পার্ফেক্ট লুক ও হট ফিগারের জন্য তিনি বরাবরই দর্শক ও ভক্তমহলে প্রশংসিত। তবে লুক পার্ফেক্ট হলেও মুখের বাক্য যদি সংযমে না থাকে, তবে সেলেব থেকে সাধারন মানুষ, সকলকেই পলকে বিপদে পড়তে হয়। সেই তালিকায় কয়েকদিন আগেই নাম লিখিয়েছেন শ্বেতা। তবে এবার তারই সুর টেনে ট্রোলের শিকার অভিনেত্রী। 

মাঝে মধ্যেই নানান বিতর্কে জড়িয়ে পড়ে নানান সেলবদের নাম, কখনও জেনে কখনও আবার না জেনে করা মন্তব্যের জেরে হতে হয় নাজেহাল। নেট দুনিয়ার নজর থেকে কিছুই যেন বাদ পরে না। সদ্য এমনই পরিস্থিতির শিকার হয়ে করা সমালোচনার মুখে পড়তে হল টেলিভিশন অভিনেত্রী শ্বেতা তিওয়ারিকে। 

বরাবরই তিনি নিজের হট লুকের জন্য ছিলেন সকলের চোখে হিট, সেই স্টারকেই কয়েকদিন ধরে বিতর্কের ঝড়ে নাজেহাল হত হচ্ছে। কি এমন মন্তব্য করে বসেছিলেন তিনি! ঈশ্বরকে নিয়ে ঠাট্টা, অন্তর্বাস প্রসঙ্গে ভগবানের সূত্র টানাতেই এবার মেজাজ হারাল নেট দুনিয়া।

সেই রেশ যেন কাটছে না কিছুতেই। সম্প্রতি এই প্রসঙ্গে ক্ষমা চেয়ে নিয়েছেন শ্বেতা। কিন্তু এই সুযোগ হাত ছাড়া করতে নারাজ নেট দুনিয়া। তাই বর্তমানে রাত দিন ট্রোলের শিকার হচ্ছেন শ্বেতা তিওয়ারি। সম্প্রতি তিনি উপস্থিত হবেন বিগ বসে, সেই ভিডিও ছড়িয়ে পড়ে সর্বত্র। আসছে ফাইনাল। 

বিগ বসের মঞ্চ থেকেই আমন্ত্রণ পেয়ে সেখানে উপস্থিত থাকতে দেখা যাবে শ্বেতাকে। মুহূর্তে এই ক্লিপিং সামনে আসতেই ফিরল পুরোনো প্রসঙ্গে। নেট দুনিয়ায় প্রকাশ্যেই প্রশ্ন ছুঁড়ে দিল, শ্বেতাকে জিজ্ঞেস করা হক তাঁর ব্রা-এর সাইজ কত। ঝড়ের বেগে ভাইরাল হয়ে পড়ে নেট দুনিয়ায়। 

ঝড়ের বেগে ভাইরাল শ্বেতার সেই ভিডিও ক্লিপিং। ফ্যাশন নিয়ে আসছে একটি ওয়েব সিরিজ। তার প্রচারেই এখন ব্যস্ত রয়েছেন টিমের সঙ্গে শ্বেতা তিওয়ারি। ভোপালে চলা এক সাংবাদিক বৈঠকে বেফাঁস মন্তব্য শ্বেতার। তা ঘিরেই কয়েকদিন ধরে উত্তাল নেট দুনিয়া। 

মঞ্চে সঞ্চালকের সঙ্গে আলোচনার পৃষ্ঠে তিনি আচমকাই বলে বসেন, ভগবান আমার ব্রা-র মাপ নিচ্ছেন। এই মন্তব্য সামনে আসার পরই ওঠে বিতর্কের ঝড়। এই ধরনের মন্তব্য করা মানেই সাধারণ মানুষের ভাবাবেগে আঘাত হানা। মুহূর্তে হাতে হাত ছড়িয়ে পড়ে এই ভিডিও, যা নেট দুনিয়ায় বর্তমানে হয়ে ওঠেছে ভাইরাল।

মনীশ হরিশঙ্কর পরিচালিত এই সিরিজ নিয়েই এখন ব্যস্ত রয়েছেন শ্বেতা তিওয়ারি। সম্প্রতি একাধিক রিয়ালিটি শো-তেও দেখা মিলেছে তাঁর। তবে সিরিজ মুক্তির আগেই কটাক্ষের শিকার হলেন শ্বেতা। যদিও এই মন্তব্য নিয়ে ইতিমধ্যেই ক্ষমা চেয়ে নিয়েছেন শ্বেতা। তবে সেই প্রসঙ্গে খুব একটা আলোকপাত করতে রাজি নয় নেট দুনিয়া। 

বিষয়টা নিয়ে খতিয়ে দেখার আবেদনও জানিয়েছেন অনেকেই। অনেকেরই মতে এই ধরনের মধ্য করেন অভিনেত্রী কীসের পরিপ্রেক্ষিতে, কেনই বা এমনটা শুনে প্রতিবাদ করা হল না, ভগবান নিয়ে এই ধরনের মন্তব্য কখনই কাম্য নয়, ফলে বেজায় জটিল পরিস্থিতিতে এখন নাজেহাল শ্বেতা তিওয়ারি।

তার প্রভাব পড়ে বিগ বসের সেটেও। সেখানে পা রেখেও শ্বেতাকে শুনতে হয় কটুকথা। এই পরিস্থিতিতে কীভাবে সবটা সামলাবেন তা নিয়ে মুখ না খুললেও কোথাও গিয়ে যেন বর্তমানে শ্বেতার নামে সঙ্গে জুড়ে গিয়েছে এই বিতর্ক। তবে সব এড়িয়ে টেলিভিশনে তাঁর দাপট আজও বর্তমান। 

রাজশাহীর সময় /এএইচ