১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৫:৫৬:৪৬ পূর্বাহ্ন


ফুলছড়ি আঃলীগের তৃণমূল কর্মী সম্মেলন ২০২২ শুরু
জাহাঙ্গীর আলম জীবন, ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ১৮-০৭-২০২২
ফুলছড়ি আঃলীগের তৃণমূল কর্মী সম্মেলন ২০২২ শুরু ফুলছড়ি আঃলীগের তৃণমূল কর্মী সম্মেলন ২০২২ শুরু


আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি হিসেবে উপজেলা আঃলীগকে গুছিয়ে আনার জন্য তৃণমূল কর্মী সম্মেলন শুরু করেছে ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগ। এ জন্য  ফুলছড়ি উপজেলা আঃলীগের নবনির্বাচিত সভাপতি, জি এম সেলিম পারভেজ ও সাধারণ সম্পাদক ফারজানা রাব্বি বুবলী উপজেলার প্রতিটি ইউনিয়ন ও প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে বর্ধিত সভাসহ দলের তৃণমূল কর্মী সম্মেলন ২০২২ কার্যক্রম শুরু করেছে।বিশেষ করে ইউনিয়ন সম্মেলনকেন্দ্রিক সাংগঠনিক তৎপরতাও শুরু করেছে। 

ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের মেয়াদোত্তীর্ণ  ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ের কমিটি গুলোর সম্মেলন সম্পন্ন করার মধ্য দিয়ে দলকে আরো শক্তিশালী করে আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগ।

এর ধারাবাহিকতায় রবিবার (১৭ জুলাই) বিকালে ফুলছড়ি উপজেলা চত্তরে বাংলাদেশ আওয়ামী লীগ ফুলছড়ি উপজেলা উদাখালী ইউনিয়ন শাখার তৃণমূল কর্মী সম্মেলন ২০২২ অনুষ্ঠিত হয়েছে। 

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ সেলিম পারভেজ, সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ ফুলছড়ি উপজেলা শাখা ও চেয়ারম্যান উপজেলা পরিষদ ফুলছড়ি। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন ফারজানা রাব্বী বুবলী, সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ ফুলছড়ি উপজেলা শাখা ও মহান জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এ্যাড ফজলে রাব্বি মিয়া এমপির কন্যা। আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোঃ নাছিরুল আলম স্বপন, সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ সাঘাটা উপজেলা শাখা। সম্মেলনে সভাপতিত্ব করেন, সিনিয়র সহ-সভাপতি, মতিয়ার রহমান বাংলাদেশ আওয়ামী লীগ উদাখালী ইউনিয়ন শাখা। সঞ্চালনা করেন হইবর রহমান হবু, সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ উদাখালী ইউনিয়ন শাখা ও উপজেলা আওয়ামী লীগের অন্যতম নেতা মোঃ শহিদুল ইসলাম।  

এসময় উপস্থিত ছিলেন বাবু অশ্বিনী কুমার বর্মণ, সহ-সভাপতি,যুগ্ন সাধারণ সম্পাদক, মাহামুদ হাসান সুজা,বাংলাদেশ আওয়ামী লীগ,ফুলছড়ি উপজেলা, হাবিবুর রহমান সভাপতি, বাংলাদেশ আওয়ামী যুবলীগ ফুলছড়ি উপজেলা শাখা ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ফুলছড়ি উপজেলা, এটিএম রাশেদুজ্জামান রোকন, সাধারণ সম্পাদক,বাংলাদেশ আওয়ামী যুবলীগ ফুলছড়ি উপজেলা শাখাসহ উপজেলা আওয়ামী লীগ,ইউনিয়ন আওয়ামী লীগ,ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগ ও কৃষক লীগের সকল স্তরের নেতৃবৃন্দ। 

সম্মেলনের প্রথম অধিবেশনে স্বাগত বক্তব্যের পর উদিয়াখালী ইউনিয়ন আওয়ামী লীগের কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় তা বাতিল বলে ঘোষনা করা হয় এবং ইউনিয়ন আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহ কার্ড প্রদান করা হয়।দ্বিতীয় অধিবেশনে আলহাজ্ব আফতার আলী সরকারকে সভাপতি,মোঃ হইবর রহমান হবু কে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ আওয়ামী লীগ ৩ নং উদাখালী ইউনিয়ন শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়। 

এদিকে,ঈদ পরবর্তীতে ফুলছড়ি উপজেলা আঃলীগের গতি বাড়ানোর জন্য দলের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম জোরদার করা সহ উপজেলা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের মধ্যকার দ্বন্দ্ব-বিবাদ মিটিয়ে ফেলার উদ্যোগ গ্রহণ করা হয়।এ জন্য উপজেলা নেতারা সংশ্লিষ্ট ইউনিয়নগুলোতে সাংগঠনিক কার্যক্রম ত্বরান্বিত করেছেন।দ্বন্দ্ব-বিবাদ নিরসনের জন্য এরই মধ্যে কয়েকটি ইউনিয়নে সাংগঠনিক বৈঠকও করছেন।

রাজশাহীর সময়/এম