২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৭:১৩:১৪ পূর্বাহ্ন


রানির মতো দেখিয়ে দাও! সুস্মিতার পাশে দাঁড়ালেন প্রিয়ঙ্কা
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ১৮-০৭-২০২২
রানির মতো দেখিয়ে দাও! সুস্মিতার পাশে দাঁড়ালেন প্রিয়ঙ্কা রানির মতো দেখিয়ে দাও! সুস্মিতার পাশে দাঁড়ালেন প্রিয়ঙ্কা


সুস্মিতা সেন আর ললিত মোদীর প্রেমের খবর জানাজানি হতেই দেশ জুড়ে হাসি-ঠাট্টা-কটাক্ষের স্রোত। বিদ্রুপের জেরে আর থাকতে না পেরে রবিবারই মুখ খুলেছিলেন প্রাক্তন আইপিএল কর্তা ললিত এবং সুস্মিতা দু’জনেই। এ বার প্রতিবাদী স্বর প্রিয়ঙ্কা চোপড়ারও। বলিউড-সতীর্থ সু্স্মিতার পাশে দাঁড়িয়েছেন তিনি।

টাকার লোভেই নাকি তিনি সম্পর্কে জড়িয়েছেন ললিতের সঙ্গে— লাগাতার এমন কটাক্ষের পরে রবিবারই সপাটে জবাব দিয়েছিলেন সুস্মিতা। তাঁর স্পষ্ট ব্যাখ্যা, ‘আমি সোনার লোভে ললিতের কাছে যাইনি। তা ছাড়া আমার তো হিরে ভাল লাগে। আর সেটা এখনও নিজেরই কেনার ক্ষমতা রয়েছে।’ সুস্মিতার এই শাণিত বক্তব্যের সমর্থনে সোমবার প্রতিক্রিয়া জানালেন প্রিয়ঙ্কা চোপড়া। লিখলেন, ‘দেখিয়ে দাও রানির মতো!’

শুধু প্রিয়ঙ্কা নন, সুস্মিতার সমর্থনে এগিয়ে এসেছেন আরও কয়েক জন বলি-তারকা। তালিকায় রণবীর সিংহ, নেহা ধুপিয়া-সহ অনেকেই।

সুস্মিতা আর ললিত একসঙ্গে পথচলার কথা ঘোষণা করেছেন গত ১৪ জুলাই। সেই থেকেই তাঁরা বিদ্রুপের কেন্দ্রবিন্দু। অনেকেরই প্রশ্ন, সুস্মিতার মতো এক জন রূপসী, স্বাধীনচেতা, স্বাবলম্বী অভিনেত্রী কেন আকৃষ্ট হবেন দুর্নীতিতে অভিযুক্ত ললিতের প্রতি? শুধু তা-ই নয়, দু’জনের চেহারা ও বয়সের ফারাক নিয়েও উঠে এসেছে, ধেয়ে এসেছে একের পর এক কটাক্ষ। সম্পর্কের নেপথ্যকারণ খুঁজতে ইতিমধ্যে বহু মানুষ অর্থলোভী বলেছেন সুস্মিতাকে।